Mandira Bedi: করোনার সঙ্গে লড়াইয়ে টিকা নিয়ে কী বললেন মন্দিরা বেদি?

মন্দিরা বেদি করোনার টিকা নিলেন।

৪৯ বছরের অভিনেত্রী (Mandira Bedi) প্রথম ও দ্বিতীয় টিকা নেওয়ার দু'টি ছবি কোলাজ করে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসের দ্বিতীয় টিকা (Coronavirus Vaccine) নিয়ে ফেললেন অভিনেত্রী মন্দিরা বেদি (Mandira Bedi)। রবিবার দুপুরে টিকা নিয়ে ইনস্টাগ্রামে সেই ছবিও শেয়ার করেছেন তিনি। ৪৯ বছরের অভিনেত্রী প্রথম ও দ্বিতীয় টিকা নেওয়ার দু'টি ছবি কোলাজ করে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। প্রথম ছবিতে মাস্ক নামিয়ে মন্দিরাকে কোভিড টিকা নিতে দেখা গিয়েছিল। সেই সময় নেটিজেনের তীব্র রোষের শিকার হয়েছিলেন তিনি। অনেকেই প্রশ্ন তুলেছিলেন, টিকা নেওয়ার সময় নিজের মুখ দেখানোর কি খুব দরকার ছিল?

    দ্বিতীয় টিকা নেওয়ার সময় অবশ্য ডবল মাস্ক পরা অবস্থায় দেখা গিয়েছে মন্দিরাকে। কোভিডের সমস্ত নিয়ম পাল করে করোনা টিকা নেওয়ার পর ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'হল এবং হল। এর সঙ্গে যুদ্ধ করার জন্য টিকাকরণ।' দু'বার হল লিখে দুটি টিকা নেওয়ার কথাই বলেছেন অভিনেত্রী।

    View this post on Instagram

    A post shared by Mandira Bedi (@mandirabedi)

    ১৯৯৯ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেছিলেন মন্দিরা বেদি। ২০১১ সালে মা হন তিনি। টেলিভিশনের জনপ্রিয় সিরিয়ালের পাশাপাশি বলিউডের বেশ কয়েকটি হিট ছবিতে কাজ করেছেন তিনি। ২০১৯ সালে প্রভাস ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে 'সাহো' ছবিতে এখনও পর্যন্ত শেষ কাজে দেখা গিয়েছে মন্দিরাকে। এছাড়াও ক্রিকেটের বহু শো সঞ্চালনা করেছেন তিনি।

    গত এপ্রিল থেকেই ৪৫ বছরের ও তার উপরের ব্যক্তিদের জন্য করোনাভাইরাসের টিকা দেওয়ার কাজ শুরু হয়েছে। গোটা দেশজুড়ে করোনার টিকা দেওয়ার কাজ শুরু হয়েছিল ১৬ জানুয়ারি থেকে। প্রথম সারির করোনা যোদ্ধাদের দিয়ে করোনার টিকাকরণের কাজ শুরু করা হয়েছিল। তৃতীয় পর্যায়ে ১৮ থেকে ৪৫ বছরের ব্যক্তিদের টিকা দেওয়ার কাজ শুরু হয়েছে। বলিউডের বহু সেলেবকেই করোনার টিকা নিতে দেখা গিয়েছে। তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, সলমান খান, কমল হাসান, সোনু সুদ, অনিল কাপুর, রোহিত শেট্টি, সঞ্জয় দত্ত, কমল হাসান, ধর্মেন্দ্র, নীনা গুপ্তা, গজরাজ রাও, মোহনলাল, জিতেন্দ্র, হেমা মালিনী, অনুপম খের, সোনাক্ষী সিনহা, পুলকিত সম্রাট।

    Published by:Raima Chakraborty
    First published: