‘বাড়ি থেকে অন্তর্বাস পরে আসুন’, মালাইকা’কে ব্যাপক ট্রোলড নেটিজেনদের

‘বাড়ি থেকে অন্তর্বাস পরে আসুন’, মালাইকা’কে ব্যাপক ট্রোলড নেটিজেনদের
পাপারাৎজিরা সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভয়ঙ্কর ভাবে ট্রোল হতে হয় অভিনেত্রীকে ।

পাপারাৎজিরা সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভয়ঙ্কর ভাবে ট্রোল হতে হয় অভিনেত্রীকে ।

  • Share this:

    #মুম্বই: মালাইকা আরোরা। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, ডান্সার। সেই সঙ্গে তাঁকে বলা হয় ফিটনেস গুরু। তাঁকে দেখলে কেউ বলবে না তাঁর ৪৭ বছর বয়স। বডি ফিটনেসে মালাইকাকে টেক্কা দিতে কেউ পারবে না। তবে মালাইকার জীবন বিতর্কে ভরপুর । সব সময়ই কিছু না কিছু নিয়ে ট্রোল হতে হয় তাঁকে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের উৎসাহ কম নয়। সলমন খানের বউদি ছিলেন তিনি। দীর্ঘ সময় আরবাজ খানের স্ত্রী ছিলেন মালাইকা। কিন্তু এরপর তাঁর জীবনে আসেন অর্জুন কাপুর।

    মালাইকা ও অর্জুনের প্রেমটা জমেছিল জিমেই। সে সময় তিনি আরবাজ খানের স্ত্রী। বয়সে অর্জুন মালাইকার থেকে প্রায় ১৫ বছরের ছোট। মালাইকার একটি ছেলেও রয়েছে। ডিভোর্সের পর অর্জুনের সঙ্গেই আছেন মালাইকা। আর এ নিয়েও একাধিক কটূক্তির মুখোমুখি হতে হয় এই তারকা জুটিকে । তবে বলাই বাহুল্য এ সব ট্রোলকে একেবারেই পাত্তা দেন না মালাইকা বা অর্জুন । তাঁদের কাছে বিতর্ক যেন জলভাত হয়ে গিয়েছে ।

    মালাইকা বরাবরই ভীষণ ফিগার সচেতন । বলিউডের অন্যতম আইটেম গার্লদের তিনি অন্যতম । সকালে নিয়ম করে পোষ্যকে নিয়ে হাঁটতে বের হন তিনি । তারপর জিম, যোগা, প্রাণায়াম, ডান্স... এ সব তো রয়েইছে । প্রতিদিনের মতোই সে দিনও জিম ড্রেস পরে হাঁটতে বেরিয়েছিলেন মালাইকা । কিন্তু ওয়ার্ডরোব ম্যাল ফাংশনের কারণে অস্বস্তিতে পড়তে হয় মাল্লাকে । পাপারাৎজিরা সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভয়ঙ্কর ভাবে ট্রোল হতে হয় অভিনেত্রীকে । অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করেননি মালাইকা ।

    Published by:Simli Raha
    First published: