• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD LUCKY ALIS CLOSE FRIEND NAFISA ALI QUASHED THE RUMOUR OF HIS DEATH ON SOCIAL MEDIA RC

Lucky Ali: করোনায় প্রয়াত লাকি আলি? সপাট জবাবে কী বললেন নাফিসা!

নাফিসার সঙ্গে লাকি আলি।

মঙ্গলবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল জনপ্রিয় গায়ক লাকি আলি (Lucky Ali)-র করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর খবর (Death News)।

  • Share this:

    #গোয়া: মঙ্গলবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল জনপ্রিয় গায়ক লাকি আলি (Lucky Ali)-র করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর খবর (Death News)। গায়কের ফ্যানেরা তাঁকে শ্রদ্ধা জানিয়ে ট্যুইট করতে শুরু করেছিলেন। কিন্তু লাকি আলির এই মৃত্যুসংবাদ একেবারেই ভুয়ো বলে উড়িয়ে দিলেন তাঁর বান্ধবী ও প্রাক্তন অভিনেত্রী নাফিসা আলি (Nafisa Ali)। সোশ্যাল মিডিয়ায় সপাট জবাবে নাফিসা জানিয়েছেন, লাকি আলির মৃত্যুর খবর মিথ্যে, ভুল (Death Hoax)।

    লাকি আলিকে শ্রদ্ধা জানিয়ে এক ফ্যান ট্যুইট করেছিলেন, 'সারা জীবন তাঁকে তাঁর গলায় হুমম-এর জন্য মনে রাখবে সবাই।' সঙ্গে হ্যাশট্যাগে দিয়েছিলেন, লাকি আলি ও কোভিড শব্দদুটি। এই ট্যুইটের জবাব দিতে গিয়ে নাফিসা লিখেছেন, 'লাকি আলি একেবারেই সুস্থ রয়েছেন। আজ দুপুরেই কথা হয়েছে আমাদের। ও ওঁর পরিবারের সঙ্গে ফার্মে রয়েছে। কোনও করোনা হয়নি। একেবারেই সুস্থ রয়েছে ও।'

    নাফিসা একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারেও লাকি আলির মৃত্যুর গুজব উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, বেঙ্গালুরুর ফার্ম হাউজে নিজের পরিবারের সঙ্গে বহাল তবিয়তে সুস্থ রয়েছেন লাকি আলি। নিজের ভার্চুয়াল কনসার্ট নিয়ে ব্যস্ত রয়েছেন গায়ক। লাকির স্বাস্থ্যের কথা বলতে গিয়ে নাফিসা বলেছেন, 'আজকেই প্রায় ২-৩ বার লাকির সঙ্গে কথা হয়েছে আমার। ও একদম ঠিক আছে। ওর কোভিডও হয়নি। তার উপর ওঁর শরীরে অ্যান্টিবডি রয়েছে। ও মিউজিক কনসার্ট নিয়ে ভাবছে এবং তা নিয়েই ব্যস্ত রয়েছে।'

    মঙ্গলবার বিকেল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভরে উঠেছিল লাকি আলির মৃত্যুর খবর। এমনকী ট্যুইটারে ট্রেন্ডিং হয়ে উঠেছিল লাকি আলির নাম। ফ্যানেরা হ্যাশট্যাগে মিস ইউ লাকি সাব, লাকি আলি, RIP লিখে নানা ধরনের পোস্ট করতে শুরু করেছিলেন। কিন্তু এমন খবর যে একেবারেই ভুয়ো সে কথা ঠিক সময়ে জানিয়ে দিয়েছেন তাঁর বান্ধবী নাফিসা। সোশ্যাল মিডিয়ায় রটে যাওয়া খবর মানেই যে তা সত্য ফের একবার সেটি ভাববার সময় চলে এসেছে।

    Published by:Raima Chakraborty
    First published: