Babil Khan debut in Qala: অনুষ্কার 'কালা' ছবিতে অভিনয়ে অভিষেক প্রয়াত ইরফানের ছেলে বাবিলের, দেখুন

Babil Khan debut in Qala: অনুষ্কার 'কালা' ছবিতে অভিনয়ে অভিষেক প্রয়াত ইরফানের ছেলে বাবিলের, দেখুন

বাবিল খান।

ছবির টিজারের মতো করে একটি ছোট্ট শ্যুটিং ভিডিও শেয়ার করে বাবিল লিখেছেন, 'তৃপ্তি দিমরি (Tripti Dimri) আবার ফিরছেন!!! হুউউউউ!!!'। এরই সঙ্গে ব্র্যাকেটে লিখেছেন, 'সঙ্গে আমিও অল্প করে থাকছি'।

  • Share this:

    #মুম্বই: অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে প্রয়াত অভিনেতা ইরফান খানের (Irrfan Khan) ছেলে বাবিলের (Babil Khan)। নেটফ্লিক্স অরিজিনাল (Netflix Original) 'কালা' (Qala) ছবিতে অভিষেক হতে চলেছে বাবিল খানের। ইনস্টাগ্রামে রবিবার বাবিল নিজেই এই ছবির কথা ঘোষণা করেছেন। শেয়ার করেছেন শ্যুটিংয়ের কয়েক ঝলকও। ছবির টিজারের মতো করে একটি ছোট্ট শ্যুটিং ভিডিও শেয়ার করে বাবিল লিখেছেন, 'তৃপ্তি দিমরি (Tripti Dimri) আবার ফিরছেন!!! হুউউউউ!!!'। এরই সঙ্গে ব্র্যাকেটে লিখেছেন, 'সঙ্গে আমিও অল্প করে থাকছি'।

    'কালা' ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং তাঁর ভাই কর্নেশ প্রোডাকশন হাউজের ক্লিন স্লেট ফিল্মস। ছবিটির পরিচালনা করেছেন অনুষ্কার 'বুলবুল' ছবির পরিচালক অবনীশ দত্ত। এই ছবিতে ফের দেখা যাবে 'বুলবুল' ছবির নায়িকা তৃপ্তি দিমরিকে। বিনোদন জগতে অভিষেক হওয়া নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত বাবিল নিজেও। তিনি এ প্রসঙ্গে লিখেছেন, 'লঞ্চ হওয়া শব্দটায় আমি অবিশ্বাসী, আসল কথা হল আমাদের ছবিটা দেখবেন দর্শক নির্দিষ্ট কোনও অভিনেতার জন্য নয়।'

    ছোট্ট টিজার-রূপ ভিডিও শেয়ার করেছেন বাবিল। সেখানে তিনি আরও লিখেছেন, 'বুলবুলের নির্মাতা ক্লিন স্লেট ফিল্মস এবং অবনীশ দত্তের তরফে আমরা আপনাদের জন্য নিয়ে আসছি কালা, নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম। কালা নিজের মায়ের হৃদয়ে একটু জায়গার খোঁজে যে লড়াই চালায় সেই গল্পই নিয়ে আসছে।' ছবিতে দেখা যাবে বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কেও।

    View this post on Instagram

    A post shared by Babil (@babil.i.k)

    প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল ফিল্ম ও অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন লন্ডনে। কয়েকদিন আগেই ৬৬তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে গিয়েছিলেন প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। অনুষ্ঠানে ইরফানকে দেওয়া হয়েছে দু'টি পুরস্কার। প্রয়াত বাবার হয়ে সেখানে পুরস্কার নিতে গিয়েছিলেন ছেলে বাবিল। 'আংরেজি মিডিয়াম'-এ অভিনয়ের জন্য মরণোত্তর সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন ইরফান। তারই সঙ্গে ইরফানকে দেওয়া হয়েছে লাইফটাইম অ্যাচিভমেন্টের পুরস্কারও। ওই অনুষ্ঠানে বাবার পোশাক পরেই গিয়েছিলেন বাবিল। গত ২৯ এপ্রিল মুম্বইতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ইরফান খান। ৫৩ বছর বয়সে ক্যান্সারের কাছে হার মানেন তিনি। স্ত্রী সুতপা, বাবিল ছাড়াও ইরফানের ছোট ছেলে রয়েছেন অয়ন খান।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর