corona virus btn
corona virus btn
Loading

আবারও নেপোটিজম শুরু বলিউডে, হটস্টারে মুক্তি পেলেও কুণাল-বিদ্যুতের ছবি ফের ব্রাত্য!

আবারও নেপোটিজম শুরু বলিউডে, হটস্টারে মুক্তি পেলেও কুণাল-বিদ্যুতের ছবি ফের ব্রাত্য!

সম্প্রতি অভিনেতা কুণাল খেমু ও বিদ্যুৎ জামালের ট্যুইটে ফের আরও একবার প্রমাণিত হল এত বিতর্ক, এত সমালোচনার ঝড় ওঠার পরেও বলিউড আছে সেই বলিউডেই ।

  • Share this:

#মুম্বই: শিকড়টা একেবারে গভীরে গভীরে ছড়িয়ে পড়েছে । সেই অসুখ এত সহজে নির্মূল হওয়ার নয় । অভিনেতা কুণাল খেমু আর বিদ্যুৎ জামালের সাম্প্রতিক ট্যুইটে ফের আরও একবার প্রমাণিত হল এত বিতর্ক, এত সমালোচনার ঝড় ওঠার পরেও বলিউড আছে সেই বলিউডেই । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিপাড়ার পর্দা ফাঁস হয়েছে একের পর এক । বারবারই আঙুল উঠছে বি-টাউনের অন্দরে জাঁকিয়ে বসা নেপোটিজমের দিকে । কিন্তু এত তর্কবিতর্কের পরেও যে স্বজনপোষণের গভীর অসুখ এখনও বহাল তবিয়তেই রয়েছে, তা পরিষ্কার ।

সম্প্রতি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে বলিউডের বিগ বাজেটের সাত সাতটি ছবি । ডিজনি+হটস্টারেই এই ছবিগুলির প্রিমিয়ার হবে । সেখানেই মুক্তি পাবে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ । তারপরই মুক্তি পাবে, অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’, অজয় দেবগণ অভিনীত ‘ভূজ’। আলিয়ার ‘সড়ক ২’, অভিষেকের ‘দ্য বিগ বুল’। সঙ্গে মুক্তি পাবে কুণাল খেমুর ‘লুটকেস’ ও বিদ্যুৎ জমওয়ালের ‘খুদা হাফিজ’।

কিন্তু গতকাল এই ছবিগুলির রিলিজ ডেট ঘোষণা হওয়ার পর থেকেই শুরু হয় বলিউডের সেই পুরনো একচোখামি । আর তা নিয়ে বেজায় চটেছেন বিদ্যুৎ ও কুণাল । দুই অভিনেতারর ট্যুইটও এই প্রসঙ্গেই ।

কারণ সাতটি ছবির মধ্যে ৫টি ছবিই শুধুমাত্র ডিসপ্লেতে জায়গা পেয়েছে । বাকি দু’টি ছবি না পেয়েছে কোনও আমন্ত্রণ, না পেয়েছে সম্মান । প্রসঙ্গত সাতটি ছবির মধ্যে পাঁচটি ছবির নায়ক-নায়িকাদের নিয়ে গতকাল হটস্টারে একটি লাইভ আড্ডা সেশন ছিল । সেখানে উপস্থিত ছিলেন আলিয়া, অভিষেক, অজয় দেবগণ, অক্ষয় কুমার এবং সঞ্চালক ছিলেন বরুণ ধাওয়ান । কিন্তু কুণাল খেমু বা বিদ্যুৎ জামালকে সেখানে আমন্ত্রণ জানানো হয়নি ।

ট্যুইটে তাই বিদ্যুৎ দুঃখ করে লিখেছেন, ‘‘এখনও অনেক পথ যেতে হবে ।’’ অন্যদিকে কুণাল আজ লেখেন, ‘‘সম্মান চাওয়া যায় না, অর্জন করতে হয় । কেউ না দিলে তা আমরা ছোট হয়ে যাই না । শুধু খেলার জন্য মাঠটা সমান হিসাবে দেওয়া হোক । আমরাও বড় চ্যালেঞ্জ নিতে প্রস্তুত ।’’

Published by: Simli Raha
First published: June 30, 2020, 1:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर