• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KUNAL DESHMUKH AND RIBHU DASGUPTA ROPED IN TO DIRECT NEFLIXS SHOW BAAHUBALI TC SR

Baahubali: বদলে গেল বাহুবলীর পরিচালক, দায়িত্ব এ বার কাঁধে নিলেন এই বাঙালি!

Netflix কর্তৃপক্ষ এই প্রজেক্টে ভীষণ উৎসাহী। বাজেট ২০০ কোটি । দ্য রাইজ অফ শিবাগামি (The rise of Sivagami) উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি হবে বাহুবলী- বিফোর দ্য বিগিনিং (Bahubali Before The Beginning)।

Netflix কর্তৃপক্ষ এই প্রজেক্টে ভীষণ উৎসাহী। বাজেট ২০০ কোটি । দ্য রাইজ অফ শিবাগামি (The rise of Sivagami) উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি হবে বাহুবলী- বিফোর দ্য বিগিনিং (Bahubali Before The Beginning)।

  • Share this:

#মুম্বই: এখনও পর্যন্ত বড় বাজেটের প্যান ইন্ডিয়া ছবিগুলির মধ্যে একটি হল বাহুবলী (Baahubali)। যা দর্শকের মন যেমন জয় করেছে, তেমনই বাণিজ্যিক সাফল্যও পেয়েছে। ফের আরও একবার তৈরি হচ্ছে বাহুবলী। মার্চ মাসের Bollywood Hungama-র একটি রিপোর্ট অনুসারে জানা গিয়েছে জায়েন্ট OTT প্ল্যাটফর্ম Netflix-এ মুক্তি পাবে বাহুবলী- বিফোর দ্য বিগিনিং (Bahubali Before The Beginning)। এ ছাড়াও সূত্রের খবর, Netflix এই সিরিজের জন্য ২০০ কোটি টাকা বরাদ্দ করেছে। সবথেকে বড় বিষয়টি হল এই সিরিজটি পরিচালনা করবার জন্য দু'জন পরিচালকের নামও ঠিক করা হয়ে গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী, পরিচালক কুণাল দেশমুখ (Kunal Deshmukh) ও রিভু দাশগুপ্তের (Ribhu Dasgupta) উদ্যোগে এই সিরিজটি পরিচালিত হবে।

ইন্ডাস্ট্রির এক বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে, “বাহুবলী - বিফোর দ্য বিগিনিং পরিচালনা করছিলেন প্রবীণ সাত্তারু (Praveen Sattaru) এবং দেব কাট্টা (Deva Katta)। ৩০% শুটিংও হয়ে গিয়েছিল। কিন্তু OTT কর্তৃপক্ষ, সিরিজের পরিচালনা নিয়ে অসন্তুষ্ট ছিল। তাই তারা পুনরায় শুটের কথা ঘোষণা করে পরিচালক বদল করেছে। Netflix কর্তৃপক্ষ এই প্রজেক্টে ভীষণ উৎসাহী। তাই তারা এটির বাজেট ২০০ কোটি টাকা বরাদ্দ করেছে।

বিশ্বস্ত সূত্রের খবর কুণাল দেশমুখ ও রিভু দাশগুপ্ত বিগ বাজেটের এই প্রোজেক্টটি নিয়ে এই বছরের শেষের দিকে কাজ শুরু করবেন বলে জানা গিয়েছে। তবে বাহুবলী- বিফোর দ্য বিগিনিং এর টিম ইতিমধ্যেই শোয়ের প্রি-প্রোডাকশন নিয়ে কাজ শুরু করে দিয়েছে। দ্য রাইজ অফ শিবাগামি (The rise of Sivagami) উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি হবে বাহুবলী- বিফোর দ্য বিগিনিং। এই উপন্যাসের লেখক হলেন আনন্দ নীলাকন্তন (Anand Neelakantan)। সিরিজটিতে দু'টি সিজন থাকবে বলে জানা গিয়েছে। বাহুবলীর সফলতা বিচার করে Netflix বাহুবলী- বিফোর দ্য বিগিনিং তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে। আশা করা হচ্ছে এই সিরিজটিও সফল হবে।

Published by:Simli Raha
First published: