SRK: শাহরুখকে 'ভোলু কিউট বয়' বলে আক্রমণ! হঠাৎ কিং খানের উপর এত চ‌‌‌টলেন কেন কেআরকে

এবার বলিউড বাদশা শাহরুখ খানকে (Shah Rukh Khan) নিয়ে বিতর্কিত মন্তব্য করে ফের একবার খবরের শিরোনামে তিনি।

এবার বলিউড বাদশা শাহরুখ খানকে (Shah Rukh Khan) নিয়ে বিতর্কিত মন্তব্য করে ফের একবার খবরের শিরোনামে তিনি।

  • Share this:

    #মুম্বই: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড অভিনেতা কমল রশিদ খানের (KRK)। সম্প্রতি বলিউড সুপারস্টার সলমন খানকে (Salman Khan) নিয়ে বিতর্কিত মন্তব্যের পরে কার্যত শোরগোল পড়ে যায় মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আর এবার বলিউড বাদশা শাহরুখ খানকে (Shah Rukh Khan) নিয়ে বিতর্কিত মন্তব্য করে ফের একবার খবরের শিরোনামে তিনি।

    বলিউডের (Bollywood) অন্দরে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন যে দক্ষিণী নির্দেশক অ্যাটলি কুমারের নির্দেশনায় তাঁর পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন কিং খান। এই পরিপ্রেক্ষিতে নিজের টুইটার হ্যান্ডেল থেকে বেশ কিছু টুইট করেন কেআরকে। তাতে তিনি অ্যাটলির সঙ্গে সিনেমা করার জন্য এক হাত নেন শাহরুখকে।

    তাঁর প্রথম টুইটে কেআরকে বলেন, "আমি বুঝতে পারছি না এসআরকে কেন অ্যাটলির মতো একজন দক্ষিণী নির্দেশকের সঙ্গে কাজ করতে রাজি হয়েছেন যাঁর হিন্দি দর্শকদের পছন্দ সম্পর্কে কোনও ধারণাই নেই। এটাই এসআরকের সব থেকে বড় সমস্যা যে তিনি সিনেমার গল্পের থেকে বেশি নির্ভর করছেন সিনেমা নির্মাতাদের উপর। মানুষ তাঁকে 'পাঠান'-এর মতো মশলাদার সিনেমায় কিছুতেই মেনে নেবে না।"

    দ্বিতীয় টুইটে ফের একবার শাহরুখকে আক্রমণ করে তিনি লেখেন, "অন্যান্য সুপারস্টারদের মতো একই ভুল করছেন এসআরকে। ৫৬ বছর বয়সে এসেও তিনি নিজেকে বয়স্ক হিসেবে মেনে নিচ্ছেন না। তিনি শুধুমাত্র 'ভোলু কিউট বয়' রোল করতে চান, যা মানুষ হজম করতে পারবে না। সিনেমায় অল্প বয়সি অভিনেত্রীদের দিয়ে কাজ করাতে বলিউড অভিনেতাদের অল্প বয়সি ভূমিকায় অভিনয় করার প্রবণতা রয়েছে।

    যদিও এর পরেই বলিউড বাদশার প্রশংসায় পঞ্চমুখ হন তিনি। তিনি বলেন যে শাহরুখ খানের ক্ষমতা রয়েছে বক্স অফিসে কোনও সিনেমাকে ৫০০ কোটির ব্যবসা করে দেওয়ার যদি তিনি সঠিক স্ক্রিপ্ট নির্বাচন করেন। তিনি বলেন, "এসআরকে একজন অসাধারণ অভিনেতা এবং তাঁর ৫০০ কোটি টাকার হিট সিনেমা দেওয়ার ক্ষমতা রয়েছে যদি তিনি সঠিক সিনেমা নির্বাচন করেন। কিন্তু দুর্ভাগ্যবশত তিনি ভুল ছবি করছেন। আমি তাঁকে সত্যিই ভালবাসি কিন্তু তাঁর খারাপ ছবি নির্বাচন দেখে আমার খারাপ লাগে।"

    এর আগে বলিউড সুপারস্টার সলমন খানের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ এনেছিলেন কমল রশিদ খান। যার জেরে আদালতে তাঁর বিরুদ্ধে মামলা করেন সলমন। আদালতে সেই মামলা এখনও বিচারাধীন। এর মাঝেই এবার বলিউড বাদশার বিরুদ্ধে তাঁর এহেন মন্তব্য শোরগোল ফেলে দিয়েছে শাহরুখের ভক্ত ও নেটিজেনদের মধ্যে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: