করোনা-আক্রান্ত কার্তিক আরিয়ান এখন গৃহবন্দী, সময় কাটাতে সাহায্য নিচ্ছেন একতা কাপুরের!

করোনা-আক্রান্ত কার্তিক আরিয়ান এখন গৃহবন্দী, সময় কাটাতে সাহায্য নিচ্ছেন একতা কাপুরের!

করোনা-আক্রান্ত কার্তিক আরিয়ান এখন গৃহবন্দী, সময় কাটাতে সাহায্য নিচ্ছেন একতা কাপুরের থেকে!

২২ মার্চ করোনা ধরা পড়ে কার্তিকের। Instagram-এ একটি প্লাস চিহ্ন দিয়ে তিনি বলেন এবার তিনিও পজিটিভ।

  • Share this:

#মুম্বই: করোনায় আক্রান্ত হয়েছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। সোশ্যাল মিডিয়ায় সে খবর নায়ক নিজেই জানিয়েছেন। আর সেই কারণেই এখন তিনি গৃহবন্দী আছেন। আর তাঁকে সঙ্গ দিচ্ছেন একতা কাপুর (Ekta Kapoor)। না, শেষের কথাটা নিশ্চয়ই বিশ্বাসযোগ্য নয়! প্রথমত করোনা একটি সংক্রামক রোগ, ফলে যেচে কেউ করোনা রোগীর একাকিত্বের সঙ্গী হবেন না। আর দ্বিতীয়ত একতা ও কার্তিক এমন কিছু ঘনিষ্ঠ বন্ধুও নন যে একসঙ্গে বসে আড্ডা দেবেন।

২২ মার্চ করোনা ধরা পড়ে কার্তিকের। Instagram-এ একটি প্লাস চিহ্ন দিয়ে তিনি বলেন এবার তিনিও পজিটিভ। ধীরে ধীরে সেরে উঠছেন পর্দার গুড্ডু শুক্লা। গত বুধবার একটি হ্যান্ডস্ট্যান্ড পোজে ছবি দিয়েছেন কার্তিক। ধূসর রঙের সোয়েট শার্ট আর ট্রাউজার পরা কার্তিকের হেঁট মুণ্ড উর্ধ পদ হয়ে ছবির ক্যাপশন দিয়েছেন এই বলে যে, করোনার পর তিনি সব উল্টো দেখছেন!

ছবির নিচে কমেন্ট করেন সিরিয়াল সম্রাজ্ঞী একতা কাপুর। একতা লেখেন কার্তিক যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। এর উত্তরে কার্তিক একতাকে ট্যাগ করে লেখেন যে গৃহবন্দী অবস্থায় একতা কাপুর প্রোডাকশনের কুমকুম ভাগ্য (Kumkum Bhagya) ধারাবাহিক দেখেই সময় কেটেছে তাঁর।

ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) ছবির শ্যুটিং করার সময়েই কোভিডে আক্রান্ত হন কার্তিক। বিশেষ কোনও উপসর্গ না থাকায় হোম কোয়ারেনটাইনে চলে যান তিনি। তবে সেখানে একদমই একা ছিলেন না কার্তিক। তাঁর দিন রাতের সঙ্গী ছিল সোশ্যাল মিডিয়া। আইসোলেশন পর্বের নানা টুকিটাকি ছবি তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করে গিয়েছেন। হোলির দিন ছবির সেট থেকে অভিনেতা রাজপাল যাদবের (Rajpal Yadav) সঙ্গে একটি ছবি শেয়ার করেন তিনি। সবাইকে হোলির শুভকামনা জানান দুজনেই।

ভুলভুলাইয়া ২ -এ কার্তিকের সঙ্গে রয়েছেন টাবু (Tabu) ও কিয়ারা আদবানি (Kiara Advani)। দু'জনেই কোভিড পরীক্ষা করিয়ে নিয়েছেন। বলিউডে একের পর এক অভিনেতারা করোনা আক্রান্ত হচ্ছেন। কার্তিক সেইজন্যই ভক্তদের তাঁর হয়ে প্রার্থনা করতে বলেন। মাসের প্রথম দিন অর্থাৎ পয়লা এপ্রিল ছিল কার্তিকের একমাত্র বোন কৃতিকার জন্মদিন। তাঁকে সোশ্যাল মিডিয়ায় 'আমার এপ্রিলের ফুল' বলে শুভ জন্মদিন জানান কার্তিক!

Published by:Simli Raha
First published: