Kartik Aaryan Recreates Kate Winslets: টাইটানিকের দৃশ্যে কেট উইন্সলেট যা পারেননি, কার্তিক আরিয়ান পেরেছেন! কীভাবে?

কেট উইনসলেট না পারলেও কার্তিক পেরেছেন, টাইটানিকের এই দৃশ্যে নেটদুনিয়ায় আলোড়ন ফেললেন হ্যান্ডসাম হাঙ্ক!

Kartik Aaryan Recreates Kate Winslet: কার্তিকের পোস্ট ওই ছবিতে দেখা যাচ্ছে অভিনেতা কোনও পোশাক না পরেই শুয়ে আছেন এবং ছবি তোলার জন্য পোজ দিয়েছেন।

  • Share this:

#মুম্বই: কিছু দিন ধরেই বি-টাউনে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বলিউডের হ্যান্ডসাম হ্যাঙ্ক কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে ভক্তদের চমকে দিলেন কার্তিক। শুক্রবার Instagram-এ কার্তিকের পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে অভিনেতা কোনও পোশাক না পরেই শুয়ে আছেন এবং ছবি তোলার জন্য পোজ দিয়েছেন। তাঁর এই ছবির সঙ্গে বেশ সাদৃশ্য রয়েছে ‘টাইটানিক’ (Titanic) খ্যাত অভিনেত্রী কেট উইনসলেট (Kate Winslet)-এর ছবির।

পোশাকহীন এই ছবিটি Insta-তে পোস্ট করে কর্তিক লেখেন, “কার্তিক আরিয়ান ১-০ কেট উইনসলেট (Kartik Aaryan 1-0 Kate Winslet)।" সেই সঙ্গে বাইসেপের একটি ইমোজিও দিয়েছেন অভিনেতা। তবে অভিনেতার এই পোজ ১৯৯৭ সালের বিশ্বব্যাপী ব্লকবাস্টার "টাইটানিক" এর উইনসলেটের বিখ্যাত চিত্রকলার দৃশ্যের মতো। যেখানে অভিনেত্রী উইনসলেট একটি নগ্ন ছবি এঁকেছিলেন লিওনার্দো ডিক্যাপ্রিও (Leonardo DiCaprio)।

খুব শীঘ্রই কার্তিককে ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) ছবিতে দেখা যাবে। এই ছবিতে থাকছেন টাবু (Tabu) ও কিয়ারা আদবানিও (Kiara Advani)। এই ছবিটি ২০০৭ সালের হরর-কমেডি ভুল ভুলাইয়া (Bhool Bhulaiyaa) ছবির সিক্যুয়েল। আশা করা হচ্ছে চলতি বছর নভেম্বর মাসেই মুক্তি পাবে এই ছবিটি। সেই সঙ্গে ধমাকা (Dhamaka) ছবিতেও তাকে দেখা এই বলি তারকাকে। করোনার জেরে এই ছবিটি মুক্তি পাবে OTT প্ল্যাটফর্মে।

উল্লেখ্য, করণ জোহরের (Karan Johar) দোস্তানা ২ (Dostana 2) ছবি থেকে কি ছুদিন আগেই বাদ গিয়েছে তাঁর নাম। এবার শাহরুখ খানের (Shah Rukh Khan) রেড চিলিজ এন্টারটেনমেন্ট (Red Chillies Entertainment) ব্যানারের সিনেমা ‘গুডবাই ফ্রেডি’ (Goodbye Freddy) থেকেও বাদ দেওয়া হল অভিনেতাকে। চলতি বছরের শুরুর দিকেই জানা যায় অজয় বহেল (Ajay Bahl) পরিচালিত এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছিলেন কার্তিক আরিয়ান ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। পাওয়া খবর অনুযায়ী জানা যায়, এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য সাইনিং অ্যামাউন্ট হিসাবে যে ২ কোটি টাকা দেওয়া হয়েছিল কার্তিককে, তা ফিরিয়ে দিয়েছেন অভিনেতা।
First published: