Home /News /entertainment /
অসাবধানতায় আছড়ে পড়ল স্মার্টফোন, অভিনেতার ভিডিও আমাদের সবার কথা বলে!

অসাবধানতায় আছড়ে পড়ল স্মার্টফোন, অভিনেতার ভিডিও আমাদের সবার কথা বলে!

ভিডিওতে একটি ক্রিস্প শার্টের উপরে কার্তিক একটি জংলা সবুজ রঙের সোয়েট শার্ট পরে আছেন। তার সঙ্গে তিনি পরেছেন ঘন রঙের ট্রাউজার এবং পায়ে রয়েছে সাদা স্নিকার।

  • Share this:

#মুম্বই: ফোনটা স্মার্ট ঠিকই, কিন্তু সেটা আছড়ে পড়া সামাল না দেওয়াটা মোটেই স্মার্টনেসের লক্ষণ নয়! দেখা যাচ্ছে যে এই ব্যাপারে আমার-আপনার মতোই ভুল করেন কার্তিক আরিয়ানও (Kartik Aaryan)!

Instagram-এ সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক বিজ্ঞাপনের ফটোশ্যুটে কার্তিকের রাজপুত্রের মতো লুক বেশ খোলতাই হয়েছে। আর তার মাঝেই ঘটে গিয়েছে বিপদ! ভিডিওতে দেখা যাচ্ছে যে সেজেগুজে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন কার্তিক। জুতোর ফিতে বাঁধার সময়ে ঘটেছে এক বিপত্তি। আচমকাই পকেট থেকে পিছলে পড়ে যাচ্ছে তাঁর ফোন। কার্তিকের চমকে ওঠা দেখে বেশ বোঝা যাচ্ছে যে এই ঘটনার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না তিনি!

ভিডিওতে একটি ক্রিস্প শার্টের উপরে কার্তিক একটি জংলা সবুজ রঙের সোয়েট শার্ট পরে আছেন। তার সঙ্গে তিনি পরেছেন ঘন রঙের ট্রাউজার এবং পায়ে রয়েছে সাদা স্নিকার। অন্যান্য বিজ্ঞাপনের মতো এখানেও কার্তিকের ইউএসপি অর্থাৎ তাঁর একমাথা এলোমেলো ঘন চুলও রয়েছে। সম্ভবত ছবি তোলার সময় কার্তিক তাঁর ভঙ্গিমার পরিবর্তন করছিলেন আর সেই সময়ে অসাবধানতায় পকেট থেকে তাঁর ফোন পড়ে যায়।

কিছুদিন আগে প্রিন্টেড সোয়েট শার্ট পরিহিত টাফ লুকে কার্তিকের আরও একটি ছবি বেশ জনপ্রিয় হয়। সেখানে তিনি ভক্তদের কাছ থেকে জানতে চান যে তাঁর আগামী ছবি অনুগামীরা সিনেমা হলে গিয়ে দেখতে চান না কি অনলাইন কোনও প্ল্যাটফর্মে?

একের পর এক ছবি পোস্ট করে তিনি ইতিমধ্যেই ভক্তকূলের মন জয় করে নিয়েছেন। 'ধমাকা' (Dhamaka) ছবির জন্য চুলের দৈর্ঘ্য বাড়িয়েছেন কার্তিক। আর তাঁর এই দীর্ঘ কেশদাম সবাই বেশ পছন্দ করেছে। সম্প্রতি সাদা-কালো ছবির প্রেমে মজেছেন অভিনেতা। পোস্ট করেছেন তাঁর মোনোক্রোম ছবি।

আগামী দিনে কার্তিকের হাতে বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল ভুলভুলাইয়া ২ (Bhulaiyaa 2) এবং দোস্তানা ২ (Dostana 2)। দু'টি ছবিই সিকোয়েল। দোস্তানা ২-এ কার্তিকের বোনের ভূমিকায় রয়েছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বলিউডে জোর গুঞ্জন- কার্তিক এবং জাহ্নবী একে অপরকে মন দিয়েছেন। তবে এই বিষয়ে দু'জনেই মুখে কুলুপ এঁটে আছেন!

Published by:Pooja Basu
First published:

Tags: Kartik Aaryan, Photoshoot, Video, Viral Video

পরবর্তী খবর