• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ফটোশ্যুটে করিনা যেন লাল পান বিবি! তাও ছবি দেখে রেগে আগুন হলেন নেটিজেনরা!

ফটোশ্যুটে করিনা যেন লাল পান বিবি! তাও ছবি দেখে রেগে আগুন হলেন নেটিজেনরা!

ফটোশ্যুটে করিনা যেন লাল পান বিবি! তাও ছবি দেখে রেগে আগুন হলেন নেটিজেনরা!

ফটোশ্যুটে করিনা যেন লাল পান বিবি! তাও ছবি দেখে রেগে আগুন হলেন নেটিজেনরা!

হাতের আঙুলে ঝিলিক মারছে রুবির আংটি। আকর্ষণীয় খোলা চুল আর শিমারি মেকআপে তিনি অনন্যা।

  • Share this:

#মুম্বই: গতকাল জনপ্রিয় চিত্রগ্রাহক ডাব্বু রত্নানি (Dabboo Ratnani) তাঁর Instagram অ্যাকাউন্টে শেয়ার করেছেন তাঁরই তোলা একটি করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) ছবি। অফ শোলডার উজ্বল লাল রঙের বডিকন পরিহিতা করিনা যেন সদ্য ফোটা লাল গোলাপ। আর বডিকন বলেই করিনার চাবুক ফিগার প্রস্ফুটিত হয়েছে আরও বেশি করে। নিজের সৌন্দর্যকে তুলে ধরার জন্য জবড়জং কিছু করেননি তিনি। হাতের আঙুলে ঝিলিক মারছে রুবির আংটি। আকর্ষণীয় খোলা চুল আর শিমারি মেকআপে তিনি অনন্যা।

অনেকেই জানেন প্রতি বছর বিভিন্ন তারকাদের নিয়ে একটি বিশেষ ক্যালেন্ডার শ্যুট করেন ডাব্বু। সেখানে ঠাঁই পেয়ে নিজেদের ধন্য মনে করেন তারকারা। ২০১৪ সালে সেরকমই একটি শ্যুটের জন্য এই ছবি তোলা হয়েছিল। তবে ওই বছর ক্যালেন্ডার প্রকাশ করার সময় এই ছবিটি সেখানে যোগ করা হয়নি।

লাল বডিকন পরে করিনার অন্য একটি ছবি ক্যালেন্ডারে দেওয়া হয়েছিল। যেখানে একটি বিলাসবহুল আরাম কেদারায় বসে ছিলেন করিনা। বেসিক ইন্সটিংট (Basic Instinct) ছবিতে শ্যারন স্টোনের (Sharon Stone) সেই বিরল মুহূর্ত নতুন করে তৈরি করতে চেয়েছিলেন ডাব্বু। সেই কারণেই তিনি করিনাকে এভাবে প্রস্তুত করেছিলেন। করিনাও তাঁর সেরাটা দিয়েছিলেন চিত্রগ্রাহককে। ছবিতে ছিল বেবোর সিগনেচার পাউটও।

বলিউডে ফটোগ্রাফার হিসেবে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছেন ডাব্বু। দীর্ঘ কুড়ি বছর ধরে তিনি বিভিন্ন তারকাকে তাঁর লেন্সবন্দী করেছেন। তারকারা নিজেরাও স্বীকার করেছেন যে ডাব্বুর ক্যামেরায় তাঁদের অচেনা ও অজানা রূপ ধরা পড়েছে। আর সেই রূপ যে অনন্য সুন্দর সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

করিনার এই পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। এই ছবি পোস্ট করার পর ২৩ হাজার লাইক হয়েছে। কমেন্ট এসেছে একশোরও বেশি। অনেকেই করিনার বোল্ড অবতারের প্রশংসা করলেও নিন্দাজনক কমেন্টও এসেছে। কেউ কেউ বলেছেন গোটা দেশ এখন করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে ব্যাস্ত। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন রোগীরা। এমত অবস্থায় এইসব ছবি দেওয়ার কোনও অর্থ হয় না বলেই নেটিজেনদের একাংশের দাবি।

২০২০ সালে আংরেজি মিডিয়াম (Angrezi Medium) ছবিতে শেষবার পর্দায় এসেছিলেন করিনা। আপাতত আমির খানের (Aamir Khan) বিপরীতে তাঁর লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

Published by:Simli Raha
First published: