বিয়ের ২ বছরের মধ্যে দ্বিতীয়বার বাবা হতে চলেছেন কপিল শর্মা! ছুটি নিলেন শো থেকে

বিয়ের ২ বছরের মধ্যে দ্বিতীয়বার বাবা হতে চলেছেন কপিল শর্মা! ছুটি নিলেন শো থেকে
কপিলের মেয়ে আনায়রার বয়স সবে ১ বছর পূর্ণ হয়েছে । এরইমধ্যে দ্বিতীয় সন্তান আসতে চলছে শর্মা দম্পতির কোলে ।

কপিলের মেয়ে আনায়রার বয়স সবে ১ বছর পূর্ণ হয়েছে । এরইমধ্যে দ্বিতীয় সন্তান আসতে চলছে শর্মা দম্পতির কোলে ।

  • Share this:

    #মুম্বই: ২০১৮-র ডিসেম্বরে বিয়ে হয়েছিল জনপ্রিয় কমেডিয়ান, অভিনেতা কপিল শর্মার । বিয়ের মাত্র সাত মাসের মধ্যেই এসেছিল সুখবরটা । বাবা হতে চলেছেন কপিল শর্মা । অবশেষে গত বছরের ডিসেম্বরে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন কপিল-ঘরণী গিনি ছতরত । ফের দ্বিতীয়বার বাবা হতে চলেছেন কপিল । শেষ পর্যায়ের গর্ভাবস্থা চলছে গিনির । কিন্তু গোটা বিষয়টিই চরম গোপনে রেখেছিলেন কপিল । ঘুণাক্ষরেও কাউকে টের পেতে দেননি তাঁর দ্বিতীয়বার বাবা হওয়ার সুখবরটি । শেষ পর্যন্ত অবশ্য এই খবর ফাঁস হয়েছিল কমিডিয়ান ভারতীর একটি পোস্ট থেকে ।

    করবা চৌথের দিন একটি লাইভ ভিডিও করেছিলেন ভারতী । সেখানেই দএক ঝলক দেখা মেলে গিনির । গর্ভবতী গিনিকে চিনে নিতে কষ্ট হয়নি নেটিজেনদের । কপিলের মেয়ে আনায়রার বয়স সবে ১ বছর পূর্ণ হয়েছে । লকডাউনের মধ্যে, তিন মাস বয়সে মেয়ের কনক পুজো করেছিলেন কপিল শর্মা । পরিবারের ঘনিষ্ঠদের নিয়ে খুব ছোট করেই এই অনুষ্ঠানের অয়োজন করেছিলেন গিনি ও কপিল । তবে দ্বিতীয় সন্তানের আসার খবরটা এতদিন গোপনই রেখেছিলেন শর্মা দম্পতি । কিন্তু ভারতীর ভিডিওতে এক ঝলক সন্তানসম্ভবা গিনি’কে দেখা যেতেই এই খবর জানাজানি হয়ে যায় ।

    এরপর অবশ্য কপিল খানিকটা বাধ্য হয়েই স্বীকার করেন, সত্যিই তিনি দ্বিতীয়বার বাবা হতে চলেছেন । গত বৃহস্পতিবার ট্যুইটারে ভক্তদের সঙ্গে একটি প্রশ্ন-উত্তর পর্ব চলাকালীনও কপিল জানান, তাঁর স্ত্রী দ্বিতীয়বারের জন্য গর্ভবতী । সে সময়ই এক নেটিজেন কপিলকে প্রশ্ন করেন, ‘দ্য কপিল শর্মা শো’ কি বন্ধ হয়ে যাবে? এর উত্তরে জনপ্রিয় ওই কমিডিয়ান জানান, একটা ছোট্ট বিরতি । এ সময়টা পরিবারের সঙ্গে, স্ত্রী’র পাশেই থাকতে চান বলেও জানান তিনি । আর সে কারণেই একটু ব্রেক নিচ্ছেন শো থেকে ।

    একজন কপিলকে প্রশ্ন করেন, ‘আনায়রা প্রথম কোন শব্দটা বলতে শিখল?’ উত্তরে কপিল কৌতূক করে লেখেন, ‘আমি ভেবেছিলাম পাপা, কিন্তু সত্যি কথা বলতে সেটা ছিল মাম্মা ।’ অন্য এক ভক্ত কপিলকে জিজ্ঞা করেন, ‘ভাই না বোন, আনায়রার জন্য কী চান আপনি?’ কপিল লেখেন, ‘ছেলে হোক বা মেয়ে, সুস্থ হোক ব্যাস ।’

    Published by:Simli Raha
    First published: