বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন কপিল শর্মা, ঘুণাক্ষরেও টের পেতে দেননি কাউকে

দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন কপিল শর্মা, ঘুণাক্ষরেও টের পেতে দেননি কাউকে
Pic: Instagram

খবরটা এতদিন গোপনই রেখেছিলেন শর্মা দম্পতি । কিন্তু একটা ভিডিওতে এক ঝলক সন্তানসম্ভবা গিনি’কে দেখা যেতেই এই খবর জানাজানি হয়ে যায় ।

  • Share this:

#মুম্বই: ২০১৮-র ডিসেম্বরে বিয়ে হয়েছিল জনপ্রিয় কমেডিয়ান, অভিনেতা কপিল শর্মার । বিয়ের মাত্র সাত মাসের মধ্যেই এসেছিল সুখবরটা । বাবা হতে চলেছেন কপিল শর্মা । অবশেষে গত বছরের ডিসেম্বরে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন কপিল-ঘরণী গিনি ছতরত । ফের দ্বিতীয়বার বাবা হতে চলেছেন কপিল । শেষ পর্যায়ের গর্ভাবস্থা চলছে গিনির । আর এই খবর ফাঁস হয়েছে কমিডিয়ান ভারতীর একটি পোস্ট থেকে ।

করবা চৌথের দিন একটি লাইভ ভিডিও করেছিলেন ভারতী । সেখানেই দএক ঝলক দেখা মেলে গিনির । গর্ভভতী গিনিকে চিনে নিতে কষ্ট হয়নি নেটিজেনদের । দেখে মনে হচ্ছে, শেষ পর্যায়ের গর্ভাবস্থা চলছে গিনির ।

কপিলের মেয়ে আনায়রার বয়স এখনও ১ বছরও পূর্ণ হয়নি । লকডাউনের মধ্যে, তিন মাস বয়সে মেয়ের কনক পুজো করেছিলেন কপিল শর্মা । পরিবারের ঘনিষ্ঠদের নিয়ে খুব ছোট করেই এই অনুষ্ঠানের অয়োজন করেছিলেন গিনি ও কপিল । তবে দ্বিতীয় সন্তানের আসার খবর কেউই প্রকাশ্যে আনেননি । খবরটা এতদিন গোপনই রেখেছিলেন শর্মা দম্পতি । কিন্তু একটা ভিডিওতে এক ঝলক সন্তানসম্ভবা গিনি’কে দেখা যেতেই এই খবর জানাজানি হয়ে যায় ।

Published by: Simli Raha
First published: November 20, 2020, 1:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर