নতুন প্রজন্ম ছেঁড়াফাটা জিন্স পরে! আক্রমণের পরে ওই পোশাকেই ভাইরাল কঙ্গনারই ছবি

নতুন প্রজন্ম ছেঁড়াফাটা জিন্স পরে! আক্রমণের পরে ওই পোশাকেই ভাইরাল কঙ্গনারই ছবি

প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ব্যক্তিকে তিনি আক্রমণ করেন যা খবরের শিরোনামে উঠে আসে। এবার নতুন প্রজন্মের সফল মহিলাদের ছেড়া জিন্স পরার জন্য কটাক্ষ করলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: ডেনিম প্যান্ট এমন একটি পোশাক যেটি ফ্যাশনে সব সময়ে ইন থাকে। বয়স ও লিঙ্গ নির্বিশেষে এই পোশাকে স্বাচ্ছন্দ্য বোধ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। কমফর্টের পাশাপাশি ফ্যাশন দুনিয়াতেও ডেনিম প্যান্ট বা জিন্সের জুড়ি মেলা ভার। বহু বছর ধরে জিন্সেও এসেছে বিবর্তন। এই মুহূর্তে ফ্যাশনে ইন রিপড জিন্স। বাংলায় বলতে গেলে, ছেড়া বা ফাটা জিন্স। এই ধরনের জিন্স পরার জন্য এবার নতুন প্রজন্মের সমালোচনায় সরব হলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

    কঙ্গনার নামের সঙ্গে বিতর্ক কথাটি ওতপ্রোতভাবে জড়িয়ে পড়েছে। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ব্যক্তিকে তিনি আক্রমণ করেন যা খবরের শিরোনামে উঠে আসে। এবার নতুন প্রজন্মের সফল মহিলাদের ছেড়া জিন্স পরার জন্য কটাক্ষ করলেন তিনি। কিন্তু তার কিছুক্ষণের মধ্যেই কঙ্গনারই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে খোদ অভিনেত্রীকেই ছেঁড়া জিন্স পরে থাকতে দেখা যাচ্ছে।

    কঙ্গনা বুধবার টুইটারে প্রাচীন যুগের তিন মহিলার ছবি পোস্ট করেন। জানান, ১৮৮৫ সালে ভারত, জাপান ও সিরিয়ার প্রথম লাইসেন্স প্রাপ্ত মহিলা চিকিৎসক এই তিন মহিলা। ক্যাপশনে তিনি লিখেছেন, "এই প্রাচীন যুগের মহিলারা শুধু তাঁদের ব্যক্তিত্বের প্রতিনিধিত্ব করছেন না। সঙ্গে নিজের দেশ, সভ্যতা, এবং সংস্কৃতিরও প্রতিনিধিত্ব করছেন। কিন্তু আজকের দিনে সফল যাারা তাদের ছবি তোলা হলে দেখা যাবে তারা আমেরিকান ছেঁড়াফাটা জিন্স এবং ব্লাউজ পরে রয়েছে। আমেরিকার মার্কেটিং এর প্রতিনিধিত্ব করছে।"

    এই পোস্টের কিছুক্ষণের মধ্যেই ট্রোলিং এর শিকার হন কঙ্গনা। সোশ্যাল মিডিয়া ভরে যায় তাঁর ছেঁড়া ফাটা জিন্স ও পোশাক পরা ছবিতে। কেউ দাবি করেন কঙ্গনা 'দ্বিচারিতা' করছেন। কেউ আবার কমেন্টে লেখেন, "এখানে কঙ্গনার ছেঁড়াফাটা পশ্চিমি পোশাক পরা কয়েকটি ছবি রইল।" তবে এই ট্রোলিং নিয়ে এখনও মুখ খোলেননি বলিউডের রিভলভার রানি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: