২০ কেজি ওজন বাড়িয়ে জয়লিতার চরিত্রে! নিজের চেহারায় ফিরতে কতটা পরিশ্রম করেছেন কঙ্গনা

২০ কেজি ওজন বাড়িয়ে জয়লিতার চরিত্রে! নিজের চেহারায় ফিরতে কতটা পরিশ্রম করেছেন কঙ্গনা

নিজের চেহারায় ফিরতে কতটা পরিশ্রম করেছেন কঙ্গনা

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে অভিনয় করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে জল্পনা তুঙ্গে।

  • Share this:

    #মুম্বই: তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে অভিনয় করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে জল্পনা তুঙ্গে। আগামীকাল অর্থাৎ মঙ্গলবারই সেই ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে। তবে এই ছবির জন্য বহু পরিশ্রম করতে হয়েছে অভিনেত্রীকে। জয়ললিতার চরিত্রে অভিনয় করার জন্য ওজন বাড়াতে হয়েছিল তাঁকে। তার পরে সেখান থেকে আবার আগের চেহারায় ফিরেছেন তিনি।

    ওজন বাড়ানোর বিষয়টি নিয়ে আগেও কথা বলেছেন কঙ্গনা। কতটা মেদ জমাতে হয়েছিল তাঁকে, সেগুলি এবার বোঝা গেল তাঁরই পোস্ট করা কিছু ছবিতে। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী রাজনীতিতে আসার আগে ছিলেন অভিনয় জগতে। তামিল ফিলম ইন্ডাস্ট্রি থেকে রাজনীতিতে পদার্পণ, জয়ললিতার এই যাত্রাকেই ছবিতে তুলে ধরা হবে থালাইভি ছবিতে।

    কঙ্গনার শেয়ার করা ছবিগুলিতে তাঁকে রেট্রো পোশাকেই দেখা যাচ্ছে। এক জায়গায় তাঁকে হলুদ রঙের একটি ফ্লোরাল পোশাকে দেখা যাচ্ছে। আর একটি ছবিতে তাঁকে নাচের পোশাকে দেখা যাচ্ছে, যেই ছবিটি দেখে বোঝা যায় কতটা ওজন বাড়িয়েছিলেন তিনি। আর একটি ছবিতে একেবারে মুখ্যমন্ত্রীর বেশে ধরা দিয়েছেন তিনি।

    কঙ্গনা বলেছেন, ছবির জন্য তাঁকে ২০ কেজি ওজন বাড়াতে হয়েছিল। আবার কয়েক মাসের মধ্যেই সেই ওজন আবার কমাতে হয়েছিল। তিনি বলছেন, থালাইভির ট্রেলার মুক্তি পেতে আর ১ দিন বাকি। ২০ কেজি ওজন বাড়িয়ে আবার আগের চেহারায় ফিরে আসা কয়েক মাসের মধ্যে এটা তো বড় চ্যালেঞ্জ ছিলই।

    এর আগেও কঙ্গনা বলেছিলেন ওজন বাড়ানোর কারণে তাঁর পিঠে খুব যন্ত্রণা হয়েছিল। কিন্তু ছবির জন্য এই পরিশ্রমকে তিনি যথার্থ বলেই মনে করছেন। এই ছবির পরিচালনা করেছেন এএল বিজয়। ছবিটিতে কী কী লুকে দেখা যাবে কঙ্গনাকে, তার বেশ কিছু ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে। একেবারে অন্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলিউডের কুইনকে। আর তাই ছবিটির জন্য দর্শকরাও অপেক্ষা করছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: