বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিগবি-র পরেই আমি! তাপসীকে আক্রমণ করতে গিয়ে দাবি কঙ্গনার

বিগবি-র পরেই আমি! তাপসীকে আক্রমণ করতে গিয়ে দাবি কঙ্গনার

তাপসীর ছবি শেয়ার করে সরাসরি কটাক্ষ করলেন তাঁকে। আর সেসবের মধ্যেই নিজেকে অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনাও করে ফেললেন কঙ্গনা।

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয় নিয়ে তরজা হয় তাপসী পান্নুর। ফের একবার কঙ্গনা নিশানা করলেন তাপসীকে। দাবি করলেন তাপসী নাকি তাঁকে নকল করেন। এমনকী তাপসীর ছবি শেয়ার করে সরাসরি কটাক্ষ করলেন তাঁকে। আর সেসবের মধ্যেই নিজেকে অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনাও করে ফেললেন কঙ্গনা।

সম্প্রতি তাপসী তাঁর একটি ফোটোশ্যুটের ছবি শেয়ার করেন। সেই ছবির সঙ্গে নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে কঙ্গনা লেখেন, “হা হা হা। আমি আপ্লুত। ও সত্যিই আমার একজন ভক্ত। নিজের গোটা জীবনটাই আমার বিষয় গবেষণা করতে উৎসর্গ করেছে। আর কোনও অভিনেত্রী এই খ্যাতি পায়নি। অমিতাভ বচ্চনের পরে আমিই সেই সুপারস্টার যাকে সবচেয়ে বেশি নকল করা হয়।”

কঙ্গনা তাপসীর ছবি দুটিতে সামান্য কিছু মিল রয়েছে বলে দাবি নেটিজেনদের। দুজনেরই চুল কোঁকড়ানো, কালো পোশাক এবং দুজনেই জানলার সামনে বসে রয়েছেন প্রায় একই ভঙ্গিতে। তবে মোটেই কেউ কারোকে নকল করেননি বলে অভিমত নেটাগরিকদের।

তবে এই প্রথম নয়। তাপসীকে এর আগেও বহুবার আক্রমণ করেছেন কঙ্গনা। ইন্ডাস্ট্রিতে তাপসী আসার পরে, কঙ্গনার দিদি রঙ্গোলি বলেছিলেন, তাপসী আসলে কঙ্গনার ‘সস্তার কপি’। তাই নিয়েও দুই অভিনেত্রীর মধ্যে টুইট যুদ্ধ চলেছিল।

এর পরে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে নেপোটিজম বিষয়টিকে ঘিরে বচসা হয়েছিল দুজনের।

Published by: Swaralipi Dasgupta
First published: January 10, 2021, 11:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर