রাজনীতি করছেন কঙ্গনা? ভোটের টিকিটের জন্যই লড়াই? উত্তর দিলেন অভিনেত্রী

কঙ্গনা রানাওয়াত। ফাইল চিত্র।

'ভোটের টিকিট দিতে চেয়েছিল বিজেপি,কংগ্রেস দুই দলই', ফের বিস্ফোরক কঙ্গনা।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতের পর থেকেই সরব তিনি। ন্যায়বিচার চেয়ে বারবার কঙ্গনা রানাওয়াত সামনে আসায় প্রশ্ন তৈরি হচ্ছিল। অনেকেই বলছিলেন, কঙ্গনার প্রশস্তি থেকে নিন্দা সবটাই রাজনৈতিক উদ্দেশ্যে পরিচালিত। আসলে তিনি সাংসদীয় রাজনীতিতে পা রাখার মহড়া দিচ্ছেন। স্বভাবসিদ্ধা ভঙ্গিতে সেই সব জল্পনাই উড়িয়ে দিলেন কঙ্গনা। জানালেন, ভোটে দাঁড়ানোর সুযোগ এসেছিল, তিনি তা হেলায় ফিরিয়েছেন।

    বুধবার সুশান্ত সিং রাজপুত মামলার দায়িত্ব সিবিআই-কে অর্পন করেছে সুপ্রিম কোর্ট। এই আবহে কঙ্গনাকে এক সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলে তাঁর রাজনৈতিক যোগ নিয়ে প্রশ্ন করা হয়। কঙ্গনা বলেন, " দুটি বড় দল থেকে দু'বার ভোটে দাঁড়ানোর সুযোগ সুযোগ এসেছে। কংগ্রেস বিজেপি দুটো দলই আমাকে ভোটে দাঁড়াতে অনুরোধ করেছে। আমি সেই অনুরোধ সানন্দে ফিরিয়ে দিয়েছি। যাঁরা এবিষয়ে জানতে আগ্রহী তাঁদের বলছি, আমি এখন রাজনীতিতে যোগ দিতে উৎসাহী নই।"

    প্রথম থেকেই জাস্টিস ফর সুশান্ত ক্যাম্পেইনের প্রধান মুখ ছিলেন কঙ্গনা। সুশান্তের মৃত্যুর তদন্তের দাবির পাশাপাশি বলিউডে চলে আসা নেপোটিজম নিয়ে সরব হন কঙ্গনা। প্রকাশ্যে তুলোধনা করেন বহু সেলিব্রিটিকে। গতকাল অর্থাৎ বুধবার শীর্ষআদালত সিবিআইকে সুশান্ত মামলার ভার দিলে কঙ্গনা আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি সংবাদমাধ্যমের উদ্দেশ্যে বলেন, ‘সুপ্রিম কোর্টের রায় শোনার পর আমি আবেগে ভাসছি ৷ আমার ধারণা এবার কিছু একটা ভালো হতে চলেছে ৷ আসলে সুপ্রিম কোর্টের রায় আমাদের সকলের জয় ৷ "

    বুধবার শীর্ষ আআদালত বলেছিল সুশান্ত ভক্তরা সত্য জানতে উদগ্রীব। একই সুরে কঙ্গনা বলেন, "সবাই সত্য জানার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন ৷ আমেরিকা, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড গোটা বিশ্ব জুড়ে মানুষ জানতে চায়, তাঁদের প্রিয় মানুষটার সঙ্গে ঠিক কী ঘটেছিল? কেন এরকম পরিণতি হল তাঁর ৷ সত্য সামনে আসতেই হবে ৷ যদি সত্যিই কেউ সুশান্তকে হত্যা করে থাকে, তাহলে তাঁর শাস্তি দেখতে চায় গোটা বিশ্ব !"

    Published by:Arka Deb
    First published: