• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ‘১০০ টাকায় ভাড়া করা যায় শাহিনবাগের দাদি’কে’, কৃষক বিক্ষোভ নিয়ে বেলাগাম মন্তব্য কঙ্গনার

‘১০০ টাকায় ভাড়া করা যায় শাহিনবাগের দাদি’কে’, কৃষক বিক্ষোভ নিয়ে বেলাগাম মন্তব্য কঙ্গনার

কৃষকদের নিয়ে এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করায় কঙ্গনাকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করলেন পঞ্জাবের জিরাকপুরের এক আইনজীবী।  অভিনেত্রীকে পাঠানো হয় আইনি নোটিস।

কৃষকদের নিয়ে এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করায় কঙ্গনাকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করলেন পঞ্জাবের জিরাকপুরের এক আইনজীবী। অভিনেত্রীকে পাঠানো হয় আইনি নোটিস।

কৃষকদের নিয়ে এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করায় কঙ্গনাকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করলেন পঞ্জাবের জিরাকপুরের এক আইনজীবী। অভিনেত্রীকে পাঠানো হয় আইনি নোটিস।

  • Share this:

    #মুম্বই: বিতর্ক যেন তার পিছু ছাড়ছেনা । সব বিষয়ে প্রতিবাদী মনোভাব নিয়ে মন্তব্য করা অভ্যেস হয়ে গিয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। রাজনীতি থেকে বলিউড - নানা বিষয়ে তাঁকে বিভিন্ন মন্তব্য করতে দেখা যায়। এ বার তিনি মতামত দিলেন কৃষক বিক্ষোভ নিয়ে ।

    ঘটনার সূত্রপাত কৃষি আইনের প্রতিবাদে কেন্দ্রের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ নিয়ে, তা নিয়ে মুখ খুললেন বলিউডের কুইন । এক ট্যুইটার ইউজার তাঁর পোস্টে কমেন্ট করেন, কৃষকদের বিক্ষোভে সামিল হয়েছে শাহিনবাগ দাদি হিসেবে পরিচিত ৮২ বছরের বৃদ্ধা বিলকিস বানো এবং দৈনিক ভাড়া দিলেই তিনি আজকাল এ ধরনের বিক্ষোভে সামিল হয়ে যাচ্ছেন বলে ও দাবি করেন তিনি।

    এই পোস্টটিকে কেন্দ্র করেই সুর চড়িয়েছেন কঙ্গনা। তিনি ব্যঙ্গের সুরে লিখেছেন, ‘‘তিনিই সেই দাদি যিনি টাইম ম্যাগাজিনে ভারতের শক্তিশালী ব্যক্তি হিসাবে চিহ্ণিত হন এবং তাঁকে ১০০ টাকায় পাওয়া যায়।’’ তিনি আরও বলেন, করেছেন যে "পাকিস্তানি" সাংবাদিকরা ভারতের জনসংযোগ আধিকারিককে খুব বিব্রতকর উপায়ে হাইজ্যাক করেছেন।"

    এরপরই এ কথা বলার জন্য নেটিজেনের রোষের মুখে পড়তে হয়েছে বলিউডের ক্যুইনকে। প্রবল সমালোচিত হওয়ার পর ,টুইট মুছে ফেলেন তিনি। এর পাশাপাশি ,ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাত্কারে মহিন্দর কৌর নামক এক প্রবীণা বলেন যে, এই বয়সে তাঁর পক্ষে কৃষিকাজ করা কঠিন এবং তাই তিনি কৃষকদের সমর্থন দিতে মোর্চায় যাচ্ছেন। তিনি আরও বলেন, তাঁকে বলা হয়েছিল কিছু অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন। কঙ্গনা কখনই তাঁর বাড়িতে যাননি, তিনি কী করছেন তা কখনও দেখতেও আসেননি এবং উল্টে কঙ্গনা বলেন যে তাঁকে নাকি ১০০ টাকায় পাওয়া যায়। তিনি এখনও কৃষিকাজে যথেষ্ট পারদর্শী এবং কৃষকদের আন্দোলনের অংশ নিতে তিনি যথেষ্ট সক্রিয় বলে জানান ৷ এর আগেও মুম্বইয়ের মেয়র তাঁকে দু’টাকার মানুষ বলায় অপমানের জবাব দেন কঙ্গনা ৷ তিনি তাঁর প্রাক্তন হৃত্বিক রোশন ও আদিত্য পাঞ্চালির সঙ্গে তুলনা করে বলেন, এর থেকে প্রাক্তনরা দয়ালু ছিলেন৷

    শুধু তাই নয়, কৃষকদের নিয়ে এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করায় কঙ্গনাকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করলেন পঞ্জাবের জিরাকপুরের এক আইনজীবী। অভিনেত্রীকে পাঠানো হয় আইনি নোটিস।

    Written By: Simli Dasgupta

    Published by:Simli Raha
    First published: