• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD JUHI PARMAR DELETES INSTAGRAM REELS WITH LYRICS ABOUT ORAL SEX BATS FOR BETTER PARENTAL CONTROL ON SOCIAL MEDIA AC

Instagram reels-এ ওরাল সেক্স, তারপর একি করলেন অভিনেত্রী জুহি পারমার

জুহি লক্ষ্য করেন সোশ্যাল ট্রেন্ড অনুসরণ করতে গিয়ে তিনি অজান্তে আপত্তিকর কথা রয়েছে এমন গান ব্যবহার করেছেন।

জুহি লক্ষ্য করেন সোশ্যাল ট্রেন্ড অনুসরণ করতে গিয়ে তিনি অজান্তে আপত্তিকর কথা রয়েছে এমন গান ব্যবহার করেছেন।

  • Share this:

#মুম্বাই: কেরিয়ারের সঙ্গেই একা হাতে মেয়েকে সামলান টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জুহি পারমার (Juhi Parmar)। আট বছরের মেয়ে সামাইরার (Samairra) সঙ্গে প্রায়ই মা-মেয়ের অটুট বন্ধনের ছবি শেয়ার করেন জুহি। অভিনেত্রী অন্যান্য মায়েদের সবসময়ই অনুপ্রাণিত করেন। একইসঙ্গে প্রায়ই সন্তান মানুষ করার ক্ষেত্রের বাবা-মায়ের শিক্ষার বিষয়েও কথা বলেন। কিন্তু সম্প্রতি একটি খারাপ কথার গানের ভিডিও ভুল করে শেয়ার করে ফেলেছিলেন অভিনেত্রী। যদিও পরে সেই পোস্টটি মুছে নিজের ভুল স্বীকারও করেন টেলিভিশন পর্দার কুমকুম।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় জুহি সম্প্রতি একটি জনপ্রিয় ইংরেজি গানে একটি Instagram reels শেয়ার করেছিলেন। তবে অভিনেত্রী একা নন৷ গানটি ইতিমধ্যে অন্যান্য মিলিয়ন ব্যবহারকারীরা রিল তৈরি করে ফেলেছেন। কিন্তু কেউ সেভাবে গানটির কথা খেয়াল করেননি। গানটিতে যে খারাপ ভাষার ব্যবহার করা হয়েছে তা জুহির নজরে আসে।

জুহি লক্ষ্য করেন যে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড অনুসরণ করতে গিয়ে তিনি অজান্তে আপত্তিকর কথা রয়েছে এমন গান ব্যবহার করেছেন। কিন্তু যখনই অভিনেত্রীর নজরে আসে তখনই তিনি পোস্টটি ডিলিট করে দেন এবং অন্যান্য মা-বাবাদের এবিষয়ে জানিয়ে দেন। Instagram-এ একটি পোস্ট শেয়ার করে জুহি স্বীকার করেন যে তিনি আগে ভুল করেছেন কিন্তু এখন গানের কথা ভালো করে খেয়াল না করে তিনি আর কোনো গান ব্যবহার করবেন না। তিনি পোস্টটিতে তাঁর বন্ধু তথা জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী আশকা গোরাডিয়া (Aashka Goradia)-এর মান উল্লেখ করতেও ভোলেননি। কারণ তাঁর বন্ধুই গানটির ওই খারাপ কথার বিষয়ে তাঁকে ওয়াকিবহাল করেন।

নিজের Instagram পেজে জুহি একটি দীর্ঘ বার্তা দিয়েছেন। জুহি লিখেছেন, "দায়বদ্ধ প্যারেন্টিং ব্যান্ডওয়্যাগনে অনেকেই আমার সঙ্গে সহমত হয়েছেন। তারজন্য আপনাদের ধন্যবাদ জানাতে চাই। আমি একটা ভুল করে ফেলেছি, আমার বন্ধু আশকা গোরাডিয়া প্রথমে আমাকে ভুলটা ধরিয়ে দেয়। আসলে অমি একটি Instagram reels ভিডিও বানিয়েছিলাম যার গানের কথায় ওরাল সেক্স ছিল। তাই প্রত্যেকের উদ্যেশ্যে বলছি গানের কথা না বুঝে এমন ভিডিও বানানো উচিত নয়। আমি এরপর থেকে সতর্ক থাকব, আপনারাও সতর্ক থাকুন।"

Published by:Ananya Chakraborty
First published: