Home /News /entertainment /
Bollywood Viral Video: ক্যামেরার সামনেই চরম ঘনিষ্ঠ অলি-জেসমিন, উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়...

Bollywood Viral Video: ক্যামেরার সামনেই চরম ঘনিষ্ঠ অলি-জেসমিন, উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়...

ফাইল ছবি।

ফাইল ছবি।

ক্যামেরার সামনেই চরম ঘনিষ্ঠ অলি-জেসমিন, উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়, মুহূর্তে ভাইরাল ভিডিও...

  • Share this:

#মুম্বই: সম্প্রতি বিগ বস ১৪ (Big Boss 14) সিজিনে থাকাকালীনই আলি গানটি রিলিজ করেন রাহুল বৈদ্য (Rahul Vaidya) । এই গানটি তিনি তাঁর প্রিয় বন্ধু অলি গনি (Aly Goni) এবং জেসমিন ভাসিনের (Jasmin Bhasin) জন্যই বানিয়েছিলেন। দর্শকমহলে বেশ সাড়াও ফেলেছিল এই গানটি। যদিও অনেকেই এই ভিডিওর অংশ হিসাবে গনি এবং জেসমিনকে দেখতে চেয়েছিলেন, কিন্তু তা সম্ভব হয়ে ওঠেনি।

তবে ভক্তদের নিরাশ করেননি অলি গনি এবং জেসমিন ভাসিন। এই গানে একটি রিল ভিডিও বানিয়ে তা নিজের Instagram হ্যান্ডেলে শেয়ার করলেন আলি গনি। গানের তালে এই জুটির রোমান্টির নাচের দৃশ্য মুগ্ধ করে অনুরাগীদের। অলি ভিডিওটি শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে লেখেন, “এই গানটি সর্বদায় আমাদের হৃদয়ে এক বিশেষ জায়গা জুড়ে থাকবে।” সেই সঙ্গে তিনি রাহুলকে ধন্যবাদ জানিয়ে লেখেন, “এই আসাধারণ গান গাওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই”। সেই সঙ্গে ভিডিওটিতে কমেন্টে ভরিয়ে দেন এই জুটির ভক্তবৃন্দও। এখনও পর্যন্ত ভিডিওতে লাইক পড়েছে ৩ লক্ষ ৭০ হাজারেরও বেশি।

গত মাসে লাভবার্ডস রাহুল বৈদ্য এবং দিশা পারমারের (Disha Parmar) সঙ্গে লাইভ সেশনে অংশ নিতে দেখা যায় অলি এবং জেসমিনকে। ভালোবাসার মানুষের জন্য এদিন লাইভে রাহুল হঠাৎই গাইতে শোনা গেল ‘তেরা ইন্তেজার’। রাহুলের গাওয়া এই গান শুনে আবেগপ্লুত হয়ে পড়তে দেখা যায় দিশাকে।

তবে এটাই প্রথম নয়, মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজেদের বেশ কিছু মুহুর্তের ভিডিও পোস্ট করতে দেখা যায় অভিনেতা তথা বিগ বস ১৪-এর প্রতিযোগী আলি গনি এবং জেসমিন ভাসিনকে। সপ্তাহ খানেক আগেই রানঅ্যাওয়ে চ্যালেঞ্জ (Runaway Challenge) নিয়ে আলিকে Instagram-এ একটি ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছিল। ভিডিওটি শেয়ার করে আলি লেখেন, “অনেক ভেবেছিলাম যে, সবার মতো বাইরে গিয়ে সুন্দর ভিউ পয়েন্ট থেকে পোজ দেব, কিন্তু আমরা দু'জন এতটাই অলস যে এটাই আমাদের দ্বারা সম্ভব হয়েছে। @jasminbhasin2806।”

Published by:Shubhagata Dey
First published:

Tags: Aly Goni, Jasmin Bhasin, Rahul Vaidya

পরবর্তী খবর