‘রুহি’র প্রচারে ব্যাস্ত জাহ্নবী কাপুর, গাড়িতেই অনেক কসরত করে পাল্টে ফেললেন পোশাক!

‘রুহি’র প্রচারে ব্যাস্ত জাহ্নবী কাপুর, গাড়িতেই অনেক কসরত করে পাল্টে ফেললেন পোশাক!

‘রুহি’র প্রচারে ব্যাস্ত জাহ্নবী কাপুর, গাড়িতেই অনেক কসরত করে পাল্টে ফেললেন পোশাক!

আজ অর্থাৎ বৃহস্পতিবার দেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পাচ্ছে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor ) আর রাজকুমার রাও (Rajkummar Rao) অভিনীত কমেডি হরর ছবি ‘রুহি’(Roohi)।

  • Share this:

#মুম্বই: আজ অর্থাৎ বৃহস্পতিবার দেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পাচ্ছে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor ) আর রাজকুমার রাও (Rajkummar Rao) অভিনীত কমেডি হরর ছবি ‘রুহি’(Roohi)। আর সেই ছবির প্রচার নিয়ে বেজায় ব্যস্ত হয়ে পড়েছেন ছবির নায়িকা। নিজের ভক্তদের সম্প্রতি জাহ্নবী দেখিয়েছেন যে তাঁর সারা দিনে এত কাজ থাকে যে দম ফেলারও সময় থাকে না। জাহ্নবী সোশ্যাল মিডিয়ায় নানা ছবি পোস্ট করেন। সম্প্রতি একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে গাড়ির মধ্যেই পোশাক পাল্টাতে। আরেকটি ছবিতে আবার দেখা যাচ্ছে যে বিমানে করে যাওয়ার ফাঁকে একটু ঘুমিয়ে নিচ্ছেন তিনি।

‘রুহি’ ছবিতে জাহ্নবী এমন একটি চরিত্রে অভিনয় করছেন যার উপরে একটি আত্মা ভর করবে। ছবিতে নায়িকার দু'টি সত্ত্বাই যাতে দর্শকদের পছন্দ হয় সেই জন্য অনেকগুলো লুক টেস্টও করেছিলেন তিনি। ছবির পরিচালক হার্দিক মেহতাও (Hardik Mehta) তাঁর নায়িকার প্রশংসায় পঞ্চমুখ। হার্দিক বলেছেন যে জাহ্নবীর ভৌতিক সত্ত্বাকে পর্দায় তুলে ধরতে অনেকগুলো লুক টেস্ট করা হয়েছিল। সাহায্য নেওয়া হয়েছিল ভিএফএক্স আর প্রসথেটিক মেকআপের। কিন্তু পরিচালককে বিস্মিত করে দিয়েছে জাহ্নবীর অভিনয়। দেখা গিয়েছে যে প্রসথেটিক মেকআপের পরত জাহ্নবীর মুখে লাগতেই পাল্টে যেত তাঁর হাবভাব। তাঁর গলার আওয়াজ এবং অঙ্গভঙ্গি দেখে সেটে অনেকে ভাবতেন যে সত্যিই বুঝি তাঁর উপরে কোনও আত্মা ভর করে আছে।

সম্ভবত এই ছবির জন্য জান লড়িয়ে দিয়েছেন নায়িকা নিজেও। কারণ সূত্রের খবর অনুযায়ী ছবির জন্য প্রায় দশ রকমের লুক টেস্ট দিয়েছিলেন তিনি। ছবিতে রাজকুমার আর জাহ্নবীর সঙ্গে দর্শকদের পেটে খিল ধরাতে হাজির হবেন বরুণ শর্মাও (Varun Sharma)।

প্রথমে ছবির নাম রাখা হয়েছিল রুহ আফজা। পরে অবশ্য নাম বদলে দেওয়া হয়। এর আগের ছবিতে জাহ্নবীর অভিনয়ের আড়ষ্টতা নিয়ে অনেক চর্চা হয়েছে। সম্ভবত সেই জন্যই নায়িকা মন দিয়ে নিজের কাজটুকু করেছেন। তবে রাজকুমার যে ছবিতে ছক্কা হাঁকাবেন, সেই বিষয়ে দ্বিমত নেই ছবি বিশেষজ্ঞদের। তবে ছবির ট্রেলার দেখে অনেকেই রুহির সঙ্গে ফুকরে (Fukrey) এবং স্ত্রী (Stree) ছবির সাদৃশ্য খুঁজে পেয়েছেন।

Published by:Subhapam Saha
First published: