• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD JANHVI DESCRIBES WEDDING WANTS BACHELORETTE IN CAPRI AND MEHENDI AT SRIDEVIS ANCESTRAL HOME SDG

Janhvi Kapoor|| শ্রীদেবীর পৈতৃক বাড়িতে মেহেন্দি-সঙ্গীত, তিরুপতিতে মালাবদল, বিয়ের পিঁড়িতে জাহ্নবী কাপুর!

জাহ্নবী কাপুর।

Janhvi describes wedding plan: বিয়ে করছেন জাহ্নবী কাপুর (Jahnvi Kapoor)! বলিপাড়ায় এমনই গুঞ্জন শুরু হয়েছে সম্প্রতি।

  • Share this:

#মুম্বই: বিয়ে করছেন জাহ্নবী কাপুর (Jahnvi Kapoor)! বলিপাড়ায় এমনই গুঞ্জন শুরু হয়েছে সম্প্রতি। তবে কাকে, কবে সেই বিষয়ে অবশ্য কিছুই জানা যায়নি। তবে বলি-অভিনেত্রী তাঁর বিয়ের পরিকল্পনা ইতিমধ্যেই করে ফেলেছেন। ব্যপারটা খুলেই বলা যাক। কেমন হবে তাঁর বিয়ে সে নিয়েও এক সাক্ষাৎকারে মুখ খুললেন তিনি। প্রযোজক বনি কাপুর (Bonny Kapoor) এবং প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর (Shridevi) বড় মেয়ে কেরিয়ারের শুরুতেই বিয়ে নিয়ে সব ভেবে ফেলেছেন!

আসলে জাহ্নবী সম্প্রতি তাঁর বিয়ে সম্পর্কে কথা বলেছেন। সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি একটি 'সহজ এবং সিম্পল' বিয়ে চান যার সব অনুষ্ঠান দুই দিনের মধ্যেই সম্পন্ন হয়ে যাবে। তবে তাঁর ব্যাচেলরেট পার্টি ক্যাপ্রিতে একটি ইয়টে করবেন বলে জানিয়েছেন নায়িকা, বিয়ে তিরুপতিতে অনুষ্ঠিত হবে এটাও বলতে ভোলেননি। এছাড়া তাঁর মেহন্দি ও সঙ্গীত অনুষ্ঠান মাইলাপোরের একটি বাড়িতে অনুষ্ঠিত হবে, সম্ভবত শ্রীদেবীর পৈতৃক বাড়ির কথাই এক্ষেত্রে উল্লেখ করেন তিনি। তাঁর আরও বক্তব্য, সকলকে আমন্ত্রণ করতে তিনি খুব বেশি আগ্রহী নন। ফলে প্রীতিভোজের ব্যাপারটা বাদ দিয়ে দেবেন!

জাহ্নবী আরও বলেন, তাঁর বিয়ের সাজসজ্জা ঐতিহ্যবাহী হবে, তবে সহজ এবং হালকা জুয়েলারি থাকবে। কে হবে তাঁর ব্রাইডমেইড? লাস্যময়ী জানিয়েছেন যে তিনি বন্ধু তানিশা সন্তোষী (Tanisha Santoshi), বোন খুশি কাপুর (Khushi Kapoor) এবং তাঁর সৎ০বোন অংশুলা কাপুরকে (Anshula Kapoor) ব্রাইডমেইড করতে চান। তাঁর বক্তব্য খুশি এবং তারঁ বাবা বিয়ের সময় খুব আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন, তাই তিনি অংশুলাকে সব কিছু দেখভালের দায়িত্বে রাখতে চান।

বিয়েতে কেমন শাড়ি পড়বেন শ্রীদেবীর কন্যা? জাহ্নবী বলেন, বিয়ের জন্য তিনি একটি সোনালি-আইভরি যুগলবন্দির কাঞ্জিভরম বা পাট্টু পাভাদাই শাড়ি পরবেন। তাঁর মেহন্দির পোশাক গোলাপি রঙের হবে ও সঙ্গীতের পোশাক হলুদ হবে। কেমন স্বামী চাই? এই প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, "আশা করি যিনি আমার বর হবেন, তিনি একজন বুদ্ধিমান মানুষ হবেন।"

উল্লেখ্য, জাহ্নবী ২০১৮ সালের 'ধড়ক' (Dhadak) দিয়ে বি-টাউনে পা রাখেন। গত বছর তাঁকে Netflix-এ গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল (Gunjan Saxena: The Kargil Girl) ছবিতে অভিনয় করতে দেখা যায় এবং চলতি বছরের শুরুতে সিনেমা হলে মুক্তি পায় তাঁর অভিনীত ছবি রুহি (Roohi) ছবিটি। বর্তমানে পরিচালক আনন্দ এল রাই (Aanand L. Rai) প্রযোজিত গুড লাক জেরি (Good Luck Jerry) ছবির শুটিং শেষ করেছেন। এ ছাড়া জাহ্নবীর হাতে দোস্তানা ২ (Dostana 2) রয়েছে।

Published by:Shubhagata Dey
First published: