• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Jacqueline-Badshah: কীভাবে সামলিয়েছিলেন রাজস্থানের গরম আর বাদশাহকে, গোপন ভিডিও সামনে আনলেন জ্যাকলিন

Jacqueline-Badshah: কীভাবে সামলিয়েছিলেন রাজস্থানের গরম আর বাদশাহকে, গোপন ভিডিও সামনে আনলেন জ্যাকলিন

কী ভাবে সামলিয়েছিলেন রাজস্থানের গরম আর বাদশাহকে, গোপন ভিডিও সামনে আনলেন জ্যাকলিন!

কী ভাবে সামলিয়েছিলেন রাজস্থানের গরম আর বাদশাহকে, গোপন ভিডিও সামনে আনলেন জ্যাকলিন!

শুক্রবার জ্যাকলিন তাঁর Instagram প্রোফাইলে এই গানের ক্যামেরার পিছোনের কিছু দৃশ্য শেয়ার করেছেন

  • Share this:

#মুম্বই: শরীরী হিল্লোল বলুন বা চোখের জাদু, নেটাগরিকরা কাবু হয়ে যাচ্ছেন তাঁর আবেদনময়ী ভঙ্গিমা দেখে। কথা হচ্ছে বলিউডের লাস্যময়ী অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) নিয়ে। আইটেম সং হোক বা ফিটনেস মডেল, তালিকায় প্রথম সারিতে নাম যুক্ত হয়ে গিয়েছে জ্যাকলিনের। কিছুদিন আগেই ‘রাধে’ (Radhe) সিনেমার একটি আইটেম সং-এ সলমন খানের (Salman Khan) সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে জ্যাকলিনকে। বুধবার মুক্তি পেয়েছে তাঁর নতুন অ্যালবামের গান পানি পানি (Paani Paani)। বাদশাহর (Badshah) সঙ্গে ফের জুটি বেঁধে জ্যাকলিন নেটদুনিয়ায় আগুন ধরিয়ে দিয়েছেন পানি পানি দিয়ে। এখনও পর্যন্ত ৩৮ মিলিয়নের বেশি মানুষ YouTube-এ এই গানটি দেখে নিয়েছেন। রাজস্থানের তপ্ত গরমের মধ্যে গানটি শ্যুটিং করা মোটেও সহজ ছিল না। শুক্রবার জ্যাকলিন তাঁর Instagram প্রোফাইলে এই গানের ক্যামেরার পিছোনের কিছু দৃশ্য শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ার করে, জ্যাকলিন ক্যাপশনে লিখেছেন, কী ভাবে পুরো টিম রাজস্থানের প্রচণ্ড গরম মরুভূমিতে শ্যুট করেছিল। এর পর, তিনি তাঁর পুরো টিমকে ধন্যবাদ জানান, বিষয়টি এত সহজ এবং মজাদার করার জন্য। জ্যাকলিনের শেয়ার করা ভিডিওটিতে দেখা যায় তিনি হোটেলের রুমের বিছানার মধ্যে শুয়ে রয়েছেন, এর পর সেলিব্রিটি মেক-আপ আর্টিস্ট শান মুত্থাথিল (Shaan Muttathil) এসে তাঁকে ঘুম থেকে উঠিয়ে বলেন সে দিনের শ্যুটটি শেষ করার জন্য। এর পরের ফ্রেমে, দর্শকরা দেখতে পান অভিনেত্রী লেহঙ্গা-চোলি পরে সুন্দর ভাবে সেজে রয়েছেন। তার পরের শটটিতে জ্যাকলিন একটি নীল রঙের কাফতান ও রুপোলি জুয়েলারি পরে রয়েছেন। সেটে আসার পর, জ্যাকলিন একটি দারুন শট দেন ব়্যাপার বাদশাহর সঙ্গে। এই ভিডিওটিতে পানি পানি শ্যুটের সময়ের কিছু মজার দৃশ্যও দেখা যায়। আরও একটি দৃশ্যে দেখা যায় উত্তপ্ত থর মরুভূমিতে জ্যাকলিন তাঁর ছাতাটি শেয়ার করে নেন টিমের একজন সদস্যের সঙ্গে।

ফ্যানেরা এই সামার সং-টিকে বেশ পছন্দ করছেন, তাল মেলাচ্ছেন গানের বিটে। সারেগামা (Saregama) মিউজিক লেবেল-এ এই গানটি মুক্তি পেয়েছে। একই সঙ্গে নেটাগরিকরা ওইরকম গরম তাপমাত্রায় বাদশাহর জ্যাকট পরে শ্যুট করার বিষয়টিকেও প্রশংসা করেছেন।

Published by:Ananya Chakraborty
First published: