ফের পোল ডান্সের জগতে, সোশ্যাল মিডিয়ায় আগুন জ্যাকলিনের শরীরী মুদ্রায়!

জ্যাকলিন ফার্নান্ডেজ, ছবি-সোশ্যাল মিডিয়া

সম্প্রতি নিজের Instagram পেজে শেয়ার করেছেন পোল ডান্সের অনুশীলন কালের ভিডিও।

  • Share this:

    # মুম্বই: জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) খুব মনখারাপ। শ্রীলঙ্কার সুন্দরী মিস করছেন নিজের ফেলে আসা দিনগুলো। তাই সম্প্রতি নিজের Instagram পেজে শেয়ার করেছেন পোল ডান্সের অনুশীলনের ভিডিও।

    অভিনেত্রীর Instagram Story-তে দেখা গিয়েছে তিনি একটি পোলের চারপাশে ডান্সের আনুশীলন করছেন এবং একজন প্রশিক্ষক তাঁকে দেখিয়ে দিচ্ছেন তা কী ভাবে করতে হবে। সেই ভিটিওতে বিভিন্ন মুভস-এ তাঁকে অসাধারণ দেখাচ্ছিল। জ্যাকলিন এই ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার করে ক্যাপশনে লেখেন “তিন বছর হয়ে গিয়েছে আমি পোল ডান্সের সঙ্গে যুক্ত রয়েছি”। এই ভিডিওগুলিতে জ্যাকলিনকে দেখা গিয়েছে তাঁর বন্ধু, সেলিব্রিটি স্টাইলিস্ট চান্দিনী ওহাবির (Chandini Whabi) সঙ্গে। এছাড়াও আরও কিছু ভিডিওতে জ্যাকলিনকে একাই অনুশীলন করতে দেখা যায়।

    বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় ৷ প্রায়ই নিজের দারুণ ছবি শেয়ার করেন অনুরাগীদের জন্য। সম্প্রতি জ্যাকলিন নিজের বন্ধুদের সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি পোস্ট করেন। ছবিগুলি মুম্বইয়ের একটি পার্টিতে তোলা হয়েছিল।

    পর্দায় যদি অভিনেত্রীর পোল ডান্সের প্রসঙ্গ ওঠে, তা হলে বলতে হয় যে বেশ কিছু গানে তাঁকে পোল ডান্স করতে দেখা গিয়েছে। যেমন আ জেন্টলম্যান (A Gentleman) ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra) বিপরীতে ‘চন্দ্রলেখা’ (Chandralekha) গানে। এছাড়াও রেস ৩ (Race 3) ছবিতে সলমন খানের (Salman Khan) বিপরীতে ‘হিরিয়ে’ (Hiriye) গানে। দু'টিতেই অসাধারণ পোল ডান্স উপস্থাপন করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। জ্যাকলিন সম্প্রতি Netflix-এর ছবি মিসেস সিরিয়াল কিলার-এ (Mrs Serial Killer) অভিনয় করেছেন। এই ছবিতে মনোজ বাজপেয়ীও (Manoj Bajpayee) অভিনয় করেন।

    আগামী দিনে ২০১৪ সালের মুক্তি পাওয়া ছবি কিক-এর (Kick) সিক্যুয়াল কিক ২-তে (Kick 2) সলমন খানের সঙ্গে কাজ করবেন নায়িকা। এই ছবিটির লেখক সাজিদ নদিয়াদওয়ালা (Sajid Nadiadwala)। সাজিদই ‘কিক’-এর পরিচালক ছিলেন। এছাড়াও রণবীর সিং-এর (Ranveer Singh) বিপরীতে রোহিত শেট্টি-র (Rohit Shetty) ‘সার্কাস’ (Cirkus) ছবিতে দেখা যাবে তাঁকে। জ্যাকলিন-এর হাতে আরও ছবি রয়েছে, অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে দু'টি ছবি রয়েছে। নাম ‘বচ্চন পাণ্ডে’ (Bachchan Pandey) ও ‘রাম সেতু’ (Ram Setu)। সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে ‘ভূত পুলিশ’-এও (Bhoot Police) দেখা যাবে জ্যাকলিনকে।

    First published: