• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD JACKIE SHROFF RECENTLY OPENED UP ABOUT TIGER SHROFFS RUMOURED RELATIONSHIP WITH DISHA PATANI RC

Tiger Shroff-Disha Patani: ২৫ বছর বয়স থেকে ডেট করছেন টাইগার! স্বীকার করলেন খোদ বাবা জ্যাকি শ্রফ

টাইগার ও দিশা।

বহুদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন, প্রেম করছেন টাইগার শ্রফ (Tiger Shroff) ও দিশা পাটানি (Disha Patani)। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে টু শব্দও করেন না অভিনেতারা কেউই।

  • Share this:

    #মুম্বই: বহুদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন, প্রেম করছেন টাইগার শ্রফ (Tiger Shroff) ও দিশা পাটানি (Disha Patani)। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে টু শব্দও করেন না অভিনেতারা কেউই। এমনকী একসঙ্গে বিদেশে বেড়াতে গিয়ে একই জায়গা থেকে ছবি পোস্ট করলেও, একসঙ্গে ছবি দেন না তাঁরা। তবে সম্প্রতি টাইগারের প্রেম নিয়ে মুখ খুলেছেন তাঁর বাবা অভিনেতা জ্যাকি শ্রফ (Jackie Shroff)। দিশা ও টাইগারের প্রেম নিয়ে কী বললেন জ্যাকি?

    সম্প্রতি এক সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে, 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবির অভিনেতা জ্যাকি বলেছেন, 'আমার ছেলে ২৫ বছর বয়স থেকেই ডেট করছে।' যদিও জ্যাকি শ্রফ একবারও ছেলে কার সঙ্গে ডেটে যান, তা নিয়ে কোনও নাম উচ্চারণ করেননি। এমনকী, টাইগার নিজের ভবিষ্যতের কোনও পরিকল্পনা করেছেন কিনা, জ্যাকি সে বিষয়েও কিছু জানেন না বলে দাবি করেছেন।

    জ্যাকি আরও বলেছেন, 'আমার ছেলে ২৫ বছর বয়স থেকে ডেট করছে এবং ওরা দারুণ বন্ধু। তবে ভবিষ্যত নিয়ে ওরা কী পরিকল্পনা করেছে তা নিয়ে আমার কোনও ধারণাই নেই। যদিও একটা জিনিস আমি জানি যে, টাইগার নিজের কাজ নিয়ে খুবই সচেতন। কেউ না, মা, বাবা, বোন বা গার্লফ্রেন্ড-- কাজের থেকে কারও গুরুত্ব বেশি না। কাজ ও ওর মাঝে কেউ আসতে পারবে না। কাজ নিয়ে এতটা সচেতনা দেখে ভালো লাগে।'

    একই সাক্ষাৎকারে টাইগারে বোন কৃষ্ণা শ্রফ দাবি করেছেন, 'আমি খুবই রক্ষাকারী গোছের ভাইয়ের ক্ষেত্রে, তবে ও এখন প্রাপ্তবয়স্ক, নিজের সিদ্ধান্ত নিজেই নিতে পারে। আর ও জানে যে কোনটা ঠিক। যতক্ষণ ও খুশি রয়েছে, ততক্ষণ ওর কাজটা ও নিজেই বেছে নেয়। আর ও খুশি থাকলেই আমরা খুশি থাকব। আমি আমার ভাইকে কোনও পরামর্শ দিতে চাই না। ও এই সব ব্যাপারে যথেষ্ট বুদ্ধি রাখে।' গত সপ্তাহেই দিশা পাটানির জন্মদিন ছিল। টাইগার, তাঁর মা ও কৃষ্ণা প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছিলেন দিশাকে। প্রেমিকার সঙ্গে নাচের একটি ভিডিও শেয়ার করেছিলেন টাইগার। টাইগারের মা আয়েশা শ্রফও দারুণ একটি আবেগঘন পোস্ট করে ভালোবাসা জানিয়েছিলেন দিশাকে।

    Published by:Raima Chakraborty
    First published: