গায়ের চেয়ে বড় জ্যাকেটে বেবি বাম্প ঢেকে বাড়ি ফিরলেন, সোনমের গর্ভাবস্থা নিয়ে তুমুল আলোড়ন বলিউডে!

ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নেটাগরিকরা অনুমান করতে শুরু করে দিয়েছেন যে সোনম মা হতে চলেছেন।

ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নেটাগরিকরা অনুমান করতে শুরু করে দিয়েছেন যে সোনম মা হতে চলেছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডের ফ্যাশন ফিয়েস্তা সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja)। অভিনয়ের তুলনায় তাঁর ফ্যাশন নিয়ে বেশি চর্চা হয় বলিউডে। আনন্দ আহুজাকে (Anand Ahuja) বিয়ে করার পর তিনি এখন লন্ডনবাসী। প্রায় একবছর লন্ডনে থাকার পর দেশে ফিরেছেন অভিনেত্রী। মুম্বই বিমানবন্দের অভিনেত্রীর একটা ঝলক ভাগ করে নেওয়ার জন্য ভিড় করেছিলেন তাঁর অনুরাগী ও পাপারাৎজি ফটোগ্রাফাররা। সোনমকে নিতে এসেছিল বাবা অনিল কাপুর (Anil Kapoor)। এতদিন পর বাবাকে দেখে আবেগাপ্লুত হয়ে যান সোনম। বিমানবন্দর থেকে কিছুটা হেঁটে এসে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। এই সব মুহূর্ত বলিউডের এক নামী পাপারাৎজি ফটোগ্রাফারের লেন্সবন্দি হয়। ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নেটাগরিকরা অনুমান করতে শুরু করে দিয়েছেন যে সোনম মা হতে চলেছেন। কমেন্ট বক্সে এই সংক্রান্ত একাধিক মন্তব্যের পাশাপাশি অনেকে তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

https://www.instagram.com/p/CRSPjlGD6l6/?utm_source=ig_web_copy_link

বিমানবন্দেরর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নেটাগরিকরা অনুমান করে বলেছেন যে ভাবে তাঁকে সাবধানে নিয়ে আসা হয়েছে, তাতে মনে হয়েছে তিনি গর্ভবতী। এমনভাবে সাধারণত গর্ভবতী মহিলাদেরই আগলে রাখা হয়। গতব ছর জুলাই মাসে উদ্যোগপতি স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনের উদ্দেশে রওনা দেন। সেখানে তাঁদের একটি বাড়িও রয়েছে। সোনম নিয়মিত সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন, শেয়ার করেন দৈনন্দিন জীবনের বিভিন্ন ঝলক। বিভিন্ন পোস্ট দিয়ে বাবা, মা, ভাই, বোন সকলকে তিনি কতটা মিস করেন তা তুলে ধরেন।

কিছু দিন আগেই সোনম ব্লাইন্ড (Blind) সিনেমার শুটিং শেষ করেছেন। গত ডিসেম্বর মাস থেকে এই সিনেমার শুটিং শুরু হয়েছিল। এই বছরের ফেব্রুয়ারিতে শুটিং শেষ হয়। ছবিটির প্রযোজনা করছেন কহানির (Kahaani) পরিচালক সুজয় ঘোষ (Sujoy Ghosh)। ছবিটি হল কোরিয়ার এক ছবির হিন্দি রিমেক। যতদূর জানা গিয়েছে, তাতে বলা হয়েছে একজন অন্ধ পুলিশ অফিসার একজন সিরিয়াল কিলারকে খুঁজে বের করবেন এই ছবিতে। ছবিটির পরিচালনা করেছেন সোম মাখিজা (Shome Makhija)। সোনমের পাশাপাশি এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে পূরব কোহলি (Purab Kohli), বিনয় পাঠক (Binoy Pathak) ও লিলেট দুবেকে (Lillete dubey)।

Published by:Dolon Chattopadhyay
First published: