• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD IS PARTH SAMTHAAN OF KASAUTI ZINDAGI KI NOT RETURNING IN TELEVISION INDUSTRY SWD TC

ছোটপর্দায় আর ফিরবেন না? কী বলছেন কসৌটি জিন্দগি কে-র পার্থ সামথান

ছোটপর্দায় আর ফিরবেন-ই না? কী বলছেন কসৌটি জিন্দগি কে-র পার্থ সামথান?

এবার টেলিভিশন থেকে একটু বিরতি নিতে চান তিনি। বর্তমানে মিউজিক ভিডিও ও ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত থাকতে চান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই জানালেন অভিনেতা।

  • Share this:

#মুম্বই: কসৌটি জিন্দগি কে (Kasautii Zindagii Kay) সিরিয়ালের অনুরাগ বসু। এই চরিত্রটির হাত ধরে ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেতা পার্থ সামথান (Parth Samthaan)। তবে এবার টেলিভিশন থেকে একটু বিরতি নিতে চান তিনি। বর্তমানে মিউজিক ভিডিও ও ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত থাকতে চান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই জানালেন অভিনেতা।

প্রসঙ্গত, গত অক্টোবরেই শেষ হয়েছে কসৌটি জিন্দগি কে সিরিয়াল। এর পর আর টেলি-পর্দায় দেখা যায়নি তাঁকে। এই বিষয়ে পার্থের বক্তব্য, ধীরে ধীরে সব হচ্ছে। যখন আমি আমার প্রথম শো করি, তখন কেউ চিনত না। পুরো পরিস্থিতি অন্য রকম ছিল। কিন্তু কসৌটি জিন্দগি কে সিরিয়ালের পর পরিস্থিতি বদলায়। আশেপাশে সবাই চিনতে শুরু করে। তবে এবার আর টেলিভিশনের কাজ নয়। নানা মিউজিক ভিডিও ও ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। একটু অন্য রকম কাজ করতে চাই।

শোনা যাচ্ছে, সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পার্থ। ALT Balaji-এর নতুন ওয়েব সিরিজ ম্যায় হিরো বোল রহা হু-তে (Mai Hero Boll Raha Hu) মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। দিন কয়েক আগে কয়েকটি প্রতিবেদন সূত্রে জানা যায়, আলিয়া ভাটের (Alia Bhat) সঙ্গে সিনে পর্দায় ডেবিউ করতে চলেছেন পার্থ সামথান। সব ঠিক থাকলে রেসুল পুকুট্টির (Resul Pookutty) পরিচালিত পিহারবা (Piharwa) সিনেমায় দেখা যাবে পার্থকে। ভারত-চিন যুদ্ধের পটভূমিতে গড়ে উঠবে এই ছবি। শহিদ ক্যাপ্টেন হরভজন সিং-কে নিয়েই আবর্তিত হবে সিনেমার ঘটনাগুলি। এক্ষেত্রে পার্থের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে আলিয়াকে।

১১ মার্চ ৩০ বছরে পা দিতে চলেছেন পার্থ। জন্মদিনের কী প্ল্যান? পার্থ জানান, এখনও করোনা রয়েছে। তাছাড়া মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা এখনও বেশি। তাই এখানে থেকে কোনও প্ল্যানিং করা যাবে না। কারণ নিরাপদে থাকাটা সব চেয়ে জরুরি। এবারের জন্মদিনে তাই বন্ধুদের নিয়ে গোয়ায় সময় কাটাতে চান তিনি।

এর মাঝে অবশ্য গুঞ্জন ওঠে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) সিনেমায় দেখা যাবে পার্থকে। তবে, সময়ের সঙ্গে সঙ্গে সেই বিষয়টিও পরিষ্কার হয়ে যায়।

Published by:Swaralipi Dasgupta
First published: