Home /News /entertainment /
Irrfan Khan: ইরফান খানের এই 'নতুন' ছবিটি ইউটিউবে মুক্তির অপেক্ষায়, দিনক্ষণ জানুন

Irrfan Khan: ইরফান খানের এই 'নতুন' ছবিটি ইউটিউবে মুক্তির অপেক্ষায়, দিনক্ষণ জানুন

দুবাই রিটার্ন ছবির পোস্টারে ইরফান।

দুবাই রিটার্ন ছবির পোস্টারে ইরফান।

ইরফান খানের (Irrfan Khan) ফ্যানেদের জন্য দারুণ খবর। 'দুবাই রিটার্ন' (Dubai Return) নামের ছবিটি এবার মুক্তি পাচ্ছে।

  • Share this:

    #মুম্বই: ইরফান খানের (Irrfan Khan) ফ্যানেদের জন্য দারুণ খবর। অভিনেতার একটি পুরনো ছবি যেটি এতদিন মুক্তি পায়নি, সেই 'দুবাই রিটার্ন' (Dubai Return) নামের ছবিটি এবার মুক্তি পাচ্ছে। ইউটিউবে ৩ জুলাই, ২০২১ এই ছবিটি মুক্তি পাবে। ইরফানের এই ছবি মুক্তির কথা শেয়ার করেছেন তাঁর ছেলে বাবিল খান (Babil Khan)। শুক্রবার ইনস্টাগ্রামে ছবিটির একটি পোস্টার শেয়ার করে বাবিল লিখেছেন, 'কাল মুক্তি পাচ্ছে ইউটিউবে'। আর বাবিলের এই ঘোষণার পরই ইরফানের হাজার হাজার ভক্তের মন খুশিতে স্বাভাবিক কারণেই ভরে গিয়েছে। অনেকেই বাবিলের পোস্টে কমেন্ট করেছেন, 'আর অপেক্ষা করতে পারছি না'।

    ২০০৫ সালে তৈরি হয়েছিল এই 'দুবাই রিটার্ন' নামের ছবিটি। এই ছবিতে আফতাব আংরেজ নামে এক গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে ইরফান খানকে। ছবিটির পরিচালনা করেছেন আদিত্য ভট্টাচার্য। ইরফানের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে দিব্যা দত্ত, বিজয় মৌর্য, রাজাক খানকে।

    View this post on Instagram

    A post shared by Babil (@babil.i.k)

    অন্যদিকে, বাবার মতোই অভিনেতা হতে চান বাবিল খান। এই সপ্তাহের শুরুতেই নিজের কাজের বিভিন্ন মুহূর্তের কোলাজ করে শেয়ার করেছিলেন বাবিল। কলেজের বন্ধুদের বিদায় জানিয়ে একটি দীর্ঘ পোস্ট লিখেছিলেন বাবিল। তিনি ইউনিভার্সিটি অফ ওয়েস্টমিনস্টারে পড়াশোনা করেছেন। খুব শীঘ্রই পরিচালক অনভিতা দত্তের 'কালা' ছবিতে অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে বাবিলের। ছবিটির প্রযোজনা করছে অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস। কালা দেখা যাবে নেটফ্লিক্সে।

    View this post on Instagram

    A post shared by Babil (@babil.i.k)

    গত বছর ২৯ এপ্রিল প্রয়াত হন বলিউডের বিখ্যাত অভিনেতা ইরফান খান। বছরখানেকের বেশি ক্যান্সারে আক্রান্ত হয়ে লড়াই চালিয়েছিলেন তিনি। লন্ডনে চিকিৎসা করে ফিরে এসে কাজে যোগও দিয়েছিলেন। বলিউডে তাঁর মুক্তিপ্রাপ্ত শেষ ছবি 'আংরেজি মিডিয়াম'। এছাড়াও ইরফানের ঝুলিতে রয়েছে দ্য লাঞ্চবক্স, হিন্দি মিডিয়াম, লাইফ অফ পাই, পিকু, দ্য নেমসেক, মাদারির মতো অসংখ্য অসাধারণ সব হিট ছবি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Babil Khan, Bollywood, Irrfan Khan

    পরবর্তী খবর