Holi 2021: ৪৫ বছরে মা হয়েছে, হোলিতে এই প্রথম মেয়ের ছবি শেয়ার করলেন শিল্পা শেট্টি

Holi 2021: ৪৫ বছরে মা হয়েছে, হোলিতে এই প্রথম মেয়ের ছবি শেয়ার করলেন শিল্পা শেট্টি

ছেলে-মেয়েকে নিয়ে হোলি খেললেন শিল্পা ও রাজ । ছবি- ইনস্টাগ্রাম ।

এ বার নিজেই প্রকাশ্যে নিয়ে এলেন খুদে সামিশাকে । পুঁচকেকে নিয়ে হোলির আনন্দে মেতে উঠলেন মা শিল্পা ।

  • Share this:

    #মুম্বই: কুন্দ্রা, শেট্টি পরিবারে খুশির হাওয়া এসেছে। ৪৫ বছর বয়সে ফের মা হয়েছেন এক সময় বি-টাউন কাঁপানো অভিনেত্রী শিল্পা শেট্টি। শিল্পা-রাজ কুন্দ্রার কোল আলো করে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। শিল্পা আর রাজের প্রথম সন্তান ভিয়ান। দম্পতির জীবনে এখন এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। শিল্পা আর রাজ তাঁদের সদ্যোজাত মেয়ের নাম রেখেছেন সামিশা শেট্টি কুন্দ্রা।

    সারোগেসির মাধ্যমে ফের মা-বাবা হয়েছেন রাজ-শিল্পা। ২১ ফেব্রুয়ারি রাজ-শিল্পা এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানান। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় সামিশার। মেয়ের বয়স প্রায় ৯ মাস পূর্ণ হয়েছে । তবে সামনে থেকে খুদের ছবি আগে কখনওই সামনে থেকে শেয়ার করেননি শিল্পা ।

    তবে এ বার নিজেই প্রকাশ্যে নিয়ে এলেন খুদে সামিশাকে । পুঁচকেকে নিয়ে হোলির আনন্দে মেতে উঠলেন মা শিল্পা । রঙিন ছাপা জামা পরে ভারি মিষ্টি দেখাচ্ছিল সামিশাকে । গালে, কপালে ছিল রঙের ছোঁয়া । মা, বাবা আর দাদা ভিয়ানের সঙ্গে হোলির আনন্দে সামিল হয়েছে খুদেও । সেই ছবি শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘‘আমাদের তরফ থেকে আমার ইনস্টাপরিবারের সকলকে জানাই হ্যাপি হোলি ।’’

    ছবিতে দেখা যাচ্ছে, ভিয়ানকে সঙ্গে নিয়ে পোজ দিচ্ছেন রাজ-শিল্পা । কোলে রয়েছে তাঁদের ছোট্ট মেয়ে । সামিশার কপালে আদর চুম্বন এঁকে দিচ্ছেন কুন্দ্রা দম্পতি ।

    Published by:Simli Raha
    First published: