• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD IN PIC URVASHI RAUTELA INDULGES IN RS 20 THOUSAND LUXURIOUS MUD BATH PHOTO GOES VIRAL SR

গোটা শরীরে সুতোও নেই, রয়েছে শুধু কাদা! এর জন্য ২০ হাজার টাকা ব্যয় করলেন Urvashi Rautela

কাদা স্নানের ছবি দিলেন ঊর্বসী । ছবি- ইনস্টাগ্রাম ।

সম্প্রতি নিজের কাদা মাখা এমনই একটি ছবি নায়িকা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় ।

  • Share this:

    #মুম্বই: উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সেই সঙ্গে মডেল। বলিউডে আইটেম সংয়ে নাচ করতে দেখা গিয়েছে উর্বশীকে। কিন্তু অভিনয়ে সেভাবে নাম করেননি তিনি। কারণ অভিনয়ের থেকেও তাঁর বেশি পছন্দের মডেলিং। দেশে, বিদেশে মডেলিং করে বেড়ান তিনি। আরবে উর্বশী খুবই জনপ্রিয়। গোটা শরীর হীরে জহরতে মুড়ে র‍্যাম্পে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে। অভিনেত্রী উর্বশী রাউতেলা বরাবরই ফ্যাশন আইকন হিসাবে পরিচিত। বছরের বেশিরভাগ সময়ই বিশ্বের নানা দেশে কাটান তিনি । কখনও আরব, কখনও মিশর, কখনও ইরাক, কখনও আবার ভারত ।

    বিভিন্ন দেশে ঘুরে ঘুরে মডেলিং, ফ্যাশন ফোটোশ্যুট করতে খুবই ভালবাসেন ঊর্বশী । কখনও তাঁকে দেখা যায় সোনা, রূপোর গয়নায় নিজেকে মুড়ে শ্যুট করতে, কখনও বা মরুভূমিতে, কখনও ইরাকি ঘোড়ার সঙ্গে। প্রতিবারই নিজের অভিনব সব সাজ ও কাজকর্মের জন্য খবরের শিরোনামে আসেন ঊর্বশী । এ বার তিনি সারা গায়ে কাদা মেখে রোদ পোহালেন ।

    অভিজাত ভাষায় বলতে গেলে একে বলে মাড-বাথ (mud bath) বা কাদার স্নান । যা ত্বকের ঔজ্জ্বল্য বাড়াতে খুব সাহায্য করে । সম্প্রতি নিজের কাদা মাখা এমনই একটি ছবি নায়িকা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । সেখানে দেখা যাচ্ছে, খোলা আকাশের নীচে, কড়া রোদের মধ্যে মাথা থেকে পা পর্যন্ত কাদা মেখে রোদে বসে রয়েছেন নায়িকা । এই কাদার স্নান এক ধরনের থেরাপি, যাতে শরীরের ব্যথা, বেদনার উপশম হয় । ত্বক টানটান থাকে । ত্বকের ঔজ্জ্বল্য বজায় থাকে । রূপ-যৌবন ধরে রাখতে সাহায্য করে এই স্নান । ছবিটি শেয়ার করে ঊর্বসী লিখেছেন, রাণী ক্লিওপেট্রাও এই মাড বাথ নিতেন । তাঁর ভক্ত হিসাবে তিনিও খুবই পছন্দ করেন এই থেরাপিটি ।

    প্রসঙ্গত, অনেকেই হয়তো জানেন না এই মাড বাথ একবার নিতে খরচ হয় প্রায় ২০ হাজার টাকা । ঊর্বসীর মতো নিখুঁত, মাখনের মতো তুলতুলে নরম ত্বক পেতে আপনিও ট্রাই করতে পারেন এই মাড বাথ ।

    খুব শীঘ্রই তামিল ছবিতে হাতিখড়ি হতে চলেছে ঊর্বসীর । sci-fi নামের একটি ছবিতে মাইক্রোবায়োলজিস্টের রোলে দেখা যাবে তাঁকে । এরপর 'Black Rose' ছবিতেও দেখা যাবে তাঁকে । এই ছবিটি 'Thirutu Payale 2' ছবির হিন্দি রিমেক ।

    Published by:Simli Raha
    First published: