Kajol and Son: মুখ ঢাকা 'ডাকাতের' সঙ্গে সেলফি কাজলের! শোরগোল পড়ল নেট দুনিয়ায়

কার সঙ্গে কাজল?

Kajol and her son: বৃহস্পতিবারও কাজল (Kajol) নিজের ছেলে যুগের(Yug) সঙ্গে শেয়ার করলেন একটি ছবি। Instagram -এ শেয়ার করা ছবিতে কাজল এবং যুগকে মাস্ক পরা অবস্থায় দেখা যাচ্

  • Share this:

#মুম্বইঃ বলিউড অভিনেত্রী কাজলকে (Kajol) সোশ্যাল মিডিয়ায় সবসময় পারিবারিক ছবি শেয়ার করতে দেখা যায়। আর বৃহস্পতিবারও কাজল নিজের ছেলে যুগের (Yug) সঙ্গে শেয়ার করলেন একটি ছবি। Instagram -এ শেয়ার করা ছবিতে কাজল এবং যুগকে মাস্ক পরা অবস্থায় দেখা যাচ্ছে। ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশন দিয়েছেন, 'মাস্কপরা ডাকাত!' আর এই ছবিটি দেখেই অভিনেত্রীর বেশ কিছু অনুরাগী কমেন্ট বক্সে মজাদার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন। একজন অনুরাগী লিখেছেন 'অবশেষে একটি সেলফি!'। অনেকেই আবার কাজলের চোখকে 'মাশাআল্লাহ' বলেও মন্তব্য করেছেন। এছাড়াও ছবিটি প্রচুর অনুরাগীর ভালোবাসা পায় এবং অনেকেই শেয়ারও করেন ছবিটি।

অন্যদিকে কাজল এবং অজয় ​​দেবগনের (Ajay Devgan) মেয়ে নাইসাও (Nysa) গত এপ্রিলেই ১৮-এ পা দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নাইসাও বেশ সক্রিয় থাকেন সবসময়। তবে নেটিজনদের দ্বারা মাঝেমধ্যেই হেনস্থাও হতে হয় কাজল এবং অজয় কন্যাকে। গত বছর Instagram –এ আস্ক মি অ্যানিথিং (Ask Me Anything) সেশনে কাজল ছেলে ও মেয়ের মধ্যে কাকে বেশি ভালবাসেন জানতে চাইলে তিনি জবাব দিয়েছিলেন, 'আমার মেয়ে আমার হৃদয় এবং আমার ছেলে আমার ফুসফুস।' তিনি তাঁদেরকে ‘হীরা ও মোতি’ বলেও বর্ণনা করেছেন এবং যুগকে ‘মজাদার’ বলে অভিহিত করেছেন।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

করিনা কাপুর খানের রেডিও শো হোয়াট উইমেন ওয়ান্ট-এ কাজল একটি গুরুত্বপূর্ণ বিষয় প্রকাশ করেছিলেন। যা তিনি যুগের কাছ থেকে শিখেছিলেন এবং এটি সত্যিই তাঁর কাছে বিস্ময়কর বিষয় ছিল।

তিনি বলেন, 'বাড়িতে একটি মাতা কি চৌকি ছিল, কিন্তু সেখানে আমাদের সঙ্গে না বসার জন্য আমি নাইসাকে রাগ দেখাচ্ছিলাম। আমরা এখানে বসে আছি, তুমি টেবিলে বসে আছো কেন? সে বললো , মা, আমি ওখানে বসতে চাই না। আমি সত্যিই রেগে গিয়েছিলাম এবং বলেছিলাম,' এখানে এসে বসো! এরপর সে এসে বসে রইলো। কিন্তু আমার ছেলে কোলের মধ্যে চুপ করে বসেছিল, সে ঘুরে দাঁড়াল এবং আমাকে বললো, 'তুমি জানো মা, সত্যি বলার জন্য তোমার তাঁর উপর রাগ করা উচিত নয়।'

কাজল বলেন, “তাঁর কথা শুনে আমার বলতে ইচ্ছে করছিল, ওহ মাই গড, আমার ছেলেই যেন আমাকে উল্টো হাতে থাপ্পড় মেরে দিল। এটি আমার কাছে একটি আশ্চর্য উপদেশ ছিল।"

কাজলকে সর্বশেষ সিনেমা ত্রিভাঙ্গায় (Tribhanga) দেখা গিয়েছিল, এতে মিথিলা পালকার(Mithila Palkar) এবং তানভী আজমিও (Tanvi Azmi) ছিলেন। রেণুকা শাহান (Renuka Shahane) পরিচালিত এই ছবিটি নেটফ্লিক্সে(Netflix) মুক্তি পেয়েছে।

First published: