• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD HRITHIK ROSHAN REACTS TO TWITTER USER WHO WROTE SUPERHERO FILMS PLOT SWD TC

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল কৃশ ৪-এর প্লট! মুখ খুলতে বাধ্য হলেন হৃতিক

হৃতিক জানতে পারেন একজন Twitter ইউজার তাঁর কৃশ ৪ ছবির প্লট সম্পর্কে লিখেছেন।

হৃতিক জানতে পারেন একজন Twitter ইউজার তাঁর কৃশ ৪ ছবির প্লট সম্পর্কে লিখেছেন।

  • Share this:

#মুম্বই: সুপারহিরো চরিত্রে হৃতিক রোশনকে (Hrithik Roshan) যে রকম মানানসই লেগেছিল ঠিক তেমনই তাঁর অভিনয় বহু দর্শকের মন কেড়েছিল। গত সপ্তাহে হৃতিক সুপারহিট ছবি কৃশ (Krrish) এর ১৫ বছর পূর্তি উপলক্ষে একটি বিশেষ ঘোষণা করেন। একটি ছোট্ট ভিডিও ক্লিপের মাধ্যমে অভিনেতা ঘোষণা করেন খুব শীঘ্রই শুটিং শুরু হতে চলেছে কৃশ ৪ (Krrish 4)-এর। সূত্রের খবর, কৃশ সিরিজের এই পার্টটিতে দর্শকরা তাঁদের প্রিয় জাদু-কে আবার দেখতে পাবেন। ছবির নির্মাতারাও এই বিষয়ে সিলমোহর দিয়েছে বলে খবর। কৃশ ৪ ছবির গল্পে প্রধান অংশ হিসাবে থাকবে জাদুর চরিত্রটি। যেখানে দেখানো হবে টাইম ট্রাভেলের গল্প। এই সব কিছুর মধ্যে, হৃতিক জানতে পারেন একজন Twitter ইউজার তাঁর কৃশ ৪ ছবির প্লট সম্পর্কে লিখেছেন। সেই গল্পে এলিয়েন ও টাইম ট্রাভেল-এর কথাও বাদ দেননি তিনি। হৃতিক এই গল্প পরে একটু হতবাক হয়েছে।

সেই ইউজার তাঁর Twitter হ্যান্ডেলে কৃশ ৪-এর একটা গোটা প্লট লিখে ফেলেন। তাতে লেখা গল্পটা ঠিক এইরকম, “নাসিরুদ্দিন শাহ ওরফে ড. সিদ্ধান্ত আরিয়াকে নিয়ে, অতীত থেকে টাইম ট্রাভেলের সাহায্যে ২০২২-এ চলে আসেন। বিশাল শক্তিশালী সুপারভিলেন হয়ে কৃশ ওরফে কৃষ্ণার থেকে প্রতিশোধ নেওয়ার চেষ্টা করেন। এর পর ড. আরিয়া কৃষ্ণার ছেলেকে কিডন্যাপ করে ২০০৬ সালে নিয়ে চলে যান। তখন কৃষ্ণা ও প্রিয়া তাঁদের সন্তানকে উদ্ধার করার জন্য টাইম ট্রাভেলের সাহায্য নেন। এর পর ২০০৬ সাল থেকে আবার অতীতে ফিরে যায় গল্প। সেই সময় ড. আরিয়ার খপ্পরে পড়ে যায় কৃষ্ণা। এর পর প্রিয়া অর্থাৎ প্রিয়াঙ্কা জাদুর সাহায্য নিয়ে একজন সুপারগার্ল হয়ে কৃষ্ণাকে ড. আরিয়ার খপ্পর থেকে বাঁচায়। এই পুরো গল্প পড়ে হৃতিক ফের একবার সিনেমার প্লট নিয়ে চিন্তা শুরু করেছেন।"

২০০৩ সালে কোয়ি মিল গয়া (Koi Mil Gaya) দিয়ে এই হিট সিরিজের সূচনা হয়েছিল। তার পর ২০০৬ সালে কৃশ ও ২০১৩ সালে কৃশ-৩ (Krrish 3) মুক্তি পায়। কৃশ-এ দেখা গিয়েছিল, রোহিত মেহরা ওরফে হৃতিক একটি টাইম মেশিন তৈরি করেন। যার মাধ্যমে অতীতে বা ভবিষ্যতে যাওয়া সমম্ভব হতে পারে। এবার দেখার কৃশ-৪ দর্শকের জন্য কী চমক রাখছে। কৃশ-৪ এর পাশাপাশি হৃতিককে দেখা যাবে তামিল হিট সিনেমা বিক্রম বেদা-র (Bikram Beda) বলিউড রিমেকে এই ছবিতে তাঁর সঙ্গ দেবেন সইফ আলি খান (Saif Ali Khan)।

Published by:Swaralipi Dasgupta
First published: