• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD HRITHIK ROSHAN GOT KAHO NAA PYAAR HAI BECAUSE OF MY PORTFOLIO DABBOO RATNANI REVEALS RAKESHS PHONE CALL TC SR

আমার তোলা ছবির জন্যই ‘কহো না পেয়ার হ্যায়’-তে কাজ পেয়েছিলেন হৃতিক: ডাব্বু রত্নানি

ডাব্বু রত্নানি (Dabboo Ratnani ) বলেছেন, হৃতিক রোশন (Hrithik Roshan) বলিউডে আত্মপ্রকাশ করার আগে ডাব্বুর কাছে তাঁর প্রথম পোর্টফোলিও বানান। তা দেখেই ছেলেকে সিনেমায় নামান রাকেশ রোশন (Rakesh Roshan) ।

ডাব্বু রত্নানি (Dabboo Ratnani ) বলেছেন, হৃতিক রোশন (Hrithik Roshan) বলিউডে আত্মপ্রকাশ করার আগে ডাব্বুর কাছে তাঁর প্রথম পোর্টফোলিও বানান। তা দেখেই ছেলেকে সিনেমায় নামান রাকেশ রোশন (Rakesh Roshan) ।

  • Share this:

#মুম্বই: বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানির (Dabboo Ratnani) ক্যামেরায় লেন্সবন্দি হননি এমন তারকা খুব কমই আছেন। তাঁর করা একটা ফ্রেমে ভাগ্য বদলেছে বহু তারকার। সেই ক্যামেরা রিল থেকে বেরিয়ে পড়েছে অজানা কাহিনি। ডাব্বু ২০২১ সালের ক্যালেন্ডার ফটোশুটের ছবি এখনও প্রকাশ করেননি। তিনি এই বিষয়ে প্রস্তুতি নিচ্ছেন। এই বছর ডাব্বুর ক্যামেরায় ফ্রেম বন্দি হচ্ছেন আলিয়া ভাট (Alia Bhatt), বিজয় দেবরাকোন্ডা (Vijay Deverakonda), সানি লিওন (Sunny Leone), কিয়ারা আদবানি (Kiara Advani), সইফ আলি খান (Saif Ali Khan); আরও নাম পরে জানা যাবে বলে খবর।

একটি সাক্ষাৎকারে ডাব্বু রত্নানি বলেছেন, হৃতিক রোশন (Hrithik Roshan) বলিউডে আত্মপ্রকাশ করার আগে ডাব্বুর কাছে তাঁর প্রথম পোর্টফোলিও বানান। সেই পোর্টফোলিও দেখে অনুপ্রাণিত হন হৃতিক রোশন-এর বাবা রাকেশ রোশন (Rakesh Roshan)। এর পরেই রাকেশ রোশন সিদ্ধান্ত নেন তার ছেলেকে অভিনেতা হিসেবে বলিউডে নিয়ে আসবেন।

ডাব্বু SpotboyE-কে বলেন, “শুটের সময় আমি সকলের সঙ্গে একই ব্যবহার করি, তাঁরা প্রত্যেকেই তৈরি থাকেন নিজেদের মতো করে, শুটের সময় সব চেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনি কী ভাবে রিঅ্যাক্ট করছেন, তবে আমি সকলের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কই রাখি, তা সে যত বড় সেলিব্রিটিই হোক”। ডাব্বু আরও বলেন, “কহো না পেয়ার হ্যায় তৈরির আগে হৃতিকের পোর্টফোলিও আমি শুট করেছি, সেই কারণের হৃতিক তাঁর প্রথম ছবি পেয়েছিলেন। আসলে হৃতিকের বাবা আমাকে ফোন করে বলেছিলেন, যে তিনি তাঁর ছেলের সঙ্গে একটি ছবি বানাতে চাইছেন, তাই আমাকে বলেন তাঁর ছেলের কতগুলি ভালো ছবি তুলে দিতে। আমি সেটাই করেছিলাম। এখনও আমি অন্যান্যদের জন্য ভালো কাজটাই করে চলেছি। আমি দাবি করে বলতে পারি, কোনও সেলেব আমার কাছ থেকে নিরাশ হননি”।

২০০০ সালে মুক্তি পেয়েছিল কহো না পেয়ার হ্যায় ছবি। গত বছর ছবিটির ২০ বছর অতিক্রম করেছে। Hindustan Times-এর সঙ্গে হৃতিক এক সাক্ষাৎকারে বলেন, “সত্যিই কি ২০ বছর হয়ে গেল? মনে হচ্ছে যেন আমি কয়েক সপ্তাহ আগে ছবিতে কাজ করেছি। আজও আমি সেই দিনগুলিকে হৃদয়ে আটকে রেখেছি, এটা আমার প্রথম কাজ। কী করে ভুলব আমি সেই দিনগুলো! এই ছবি মুক্তির পর সব চেয়ে যেটা আনন্দের ছিল তা হল দর্শকের ভালোবাসা। যা আমাকে পরবর্তীতে ভালো কাজের রসদ জুগিয়েছে আমাকে”!

Published by:Simli Raha
First published: