বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের বাগান বাড়িতে NCB-র তল্লাশি, উদ্ধার ওষুধ-সহ হরেক নেশার সামগ্রী

সুশান্তের বাগান বাড়িতে NCB-র তল্লাশি, উদ্ধার ওষুধ-সহ হরেক নেশার সামগ্রী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের মধ্যেই ড্রাগের গন্ধ পায় সিবিআই! তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের মধ্যেই ড্রাগের গন্ধ পায় সিবিআই! তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ইতিমধ্যেই মাদককান্ডে গ্রেফতার হয়েছে প্রয়াত অভিনেতার চর্চিত বান্ধবী রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী! এবার এনসিবি তল্লাসি চালাল সুশান্তের পাবনা লেকের বাগান বাড়িতে।

জি নিউজের খবর অনুযায়ী, পাবনা লেকের বাগানবাড়ি থেকে উদ্ধার হয় হুক্কা, অ্যাশট্রে ও বিভিন্ন ধরনের ওষুধ। জানা গিয়েছে, ওই বাগানবাড়িতে প্রায়শই পার্টি করতেন সুশান্ত! রিয়া, শৌভিক ছাড়াও বিভিন্ন সময়ে সেখানে হাজির হয়েছেন বলিটাউনের অনেক তারকাই! একাধিকবার গিয়েছেন সারা আলি খান! বাগানবাড়ির কেয়ারটেকার রৈস জানান ২০১৮ সাল থেকে ২০১৯-এর জানুয়ারি পর্যন্ত মাঝেমধ্যেই সেখানে সুশান্তের সঙ্গে ৩-৪ দিন গিয়ে থাকতেন সারা। পাশাপাশি, সুশান্তের প্রাক্তন হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও বন্ধু সিদ্ধার্থ পিঠানিরাও প্রায়-ই ওই বাগানবাড়িতে যেতেন বলে খবর! জানা যায়, পাবনা লেকের ওই বাগান বাড়িটি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। প্রতি মাসে ভাড়া ছিল ২.৫ লক্ষ টাকা।

অন্যদিকে, জেরায় রিয়া এনসিবি কে ফাঁস করেছেন ২৫ জন হেভিওয়েট বলিউড তারকার নাম যাঁরা নিয়মিত মাদক সেবন করে থাকেন! সূত্রের খবর, সেই তালিকায় রয়েছে সৈফ আলি খান কন্যা সারা আলি খান ও ইয়ারিয়াঁ অভিনেত্রী রকুল প্রীত সিং- এর নামও! রিয়ার দাবি, নিয়মিত মাদক সেবন করেন সারা আলি খান। পাশাপাশি মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গেও তাঁর নিয়মিত যোগাযোগ রয়েছে।

সূত্রের খবর, রিয়া চক্রবর্তী যে মাদক কারবারীর কাছ থেকে ড্রাগস কিনতেন, তার সঙ্গে যোগ রয়েছে সারা আলি খানেরও। শুধু তাই নয়, সারার কাছ থেকে রিয়া সরাসারিও নাকি ড্রাগস আমদানি করতেন। সারার পরিচিত মাদক কারবারীর কাছ থেকে ড্রাগস কিনে সুশান্তের জন্য নিয়ে যেতেন রিয়া চক্রবর্তী। সারার পরিচিত কোন কারবারীর কাছ থেকে রিয়া মাদক আমদানি করতেন, তার খোঁজ শুরু করেছে এনসিবি। রিয়ার পরিচিত সমস্ত মাদক কারবারীকে ইতিমধ্যেই আটক করেছে এনসিবি। যদিও সারা আলি খান ও পতৌদি পরিবারের তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত থেকে শুরু হওয়া মাদক কাণ্ডের শেষ দেখতে মরিয়া এনসিবি। রবিবার করমজিৎ সিং আনন্দ, ড্যানি ফার্নান্ডেজ, সঙ্কেত পটেল, অঙ্কুশ অরনেরা, সন্দীপ গুপ্তা, অফতাব ফতেহ আনসারি নামক ও ৬ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে এনসিবি।

Published by: Rukmini Mazumder
First published: September 14, 2020, 11:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर