Home /News /entertainment /
'সঞ্জু'র সাফল্য, তৃতীয় দিনেই রণবীরকে নিয়ে বিস্ফোরক হিরানি!

'সঞ্জু'র সাফল্য, তৃতীয় দিনেই রণবীরকে নিয়ে বিস্ফোরক হিরানি!

ছবি: টুইটার

ছবি: টুইটার

রনবীর কাপুরের সাথে দ্বিতীয়বার ছবি করতে অনিচ্ছুক পরিচালক রাজকুমার হিরানি ।

  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: রণবীর কাপুর-রাজকুমার হিরানির ম্যাজিকে মুক্তির শুরুতেই বক্স-অফিসে আলোড়ন তুলেছে 'সঞ্জু' । এর আগে হিরানির 'পিকে' ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল রণবীরকে । হিরানির পরিচালনায় 'সঞ্জু'  ছবিতে নামভূমিকায় অভিনয় করেছেন রণবীর । কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে হিরানি জানিয়েছেন তিনি দ্বিতীয়বার রণবীরের সঙ্গে কাজ করতে চান না ।

    সম্প্রতি প্রকাশিত একটি ভিডিওতে হিরানি ও রণবীরকে মুখোমুখি আলাপচারিতা করতে দেখা গিয়েছে । এই ভিডিওতেই রণবীর, পরিচালককে মনে করিয়ে দেন যে অন্য অভিনেতাদের সঙ্গে দুটি চলচ্চিত্র নির্মাণের ঐতিহ্য চালিয়ে যেতে হলে, তার সাথেও আরেকটি ছবি করতে হবে।

    আরও পড়ুন প্রথমদিনেই সব ছবিকে টেক্কা দিল সঞ্জু!

    কিন্তু হিরানি বিন্দুমাত্র না ভেবেই সরাসরি রণবীরকে জানিয়ে দেন যে তিনি রণবীরকে নিয়ে দ্বিতীয় কোনো ছবি বানাতে চান না। ভিডিওটির শেষে স্বাভাবিকভাবেই  রণবীরকে হতাশ দেখায় । ভিডিওটি এখানেই শেষ হয়েছে ।

    এর আগে হিরানির পরিচালনায় 'মুন্নাভাই এমবিবিএস' ও 'লগে রহো মুন্নাভাই' ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত । 'থ্রি ইডিয়টস' ও 'পিকে' তে দেখা গিয়েছে আমির খানকে । আগেও অনেকগুলি সাক্ষাৎকারে হিরানি রণবীরের প্রশংসা করেন ও বলেন তিনি আবার রণবীরের সাথে কাজ করতে ইচ্ছুক । তাই ঠিক কি কারণে পরিচালক হঠাৎ অনাগ্রহী তা এক রহস্য ।

    আরও পড়ুন  'সঞ্জু' থেকে বাদ পড়েছেন তিনি! ক্ষুব্ধ সঞ্জয়ের দ্বিতীয় স্ত্রী রিয়া

    First published:

    Tags: Amir Khan, Rajkumar hirani, Ranbir Kapoor, Sanjay Dutt, Sanju