• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • পর্দায় ভাই-বোন! বাস্তবে গোপনে ডেট করে চলেছেন জাহ্নবী কাপুর ও কার্তিক আরিয়ান!

পর্দায় ভাই-বোন! বাস্তবে গোপনে ডেট করে চলেছেন জাহ্নবী কাপুর ও কার্তিক আরিয়ান!

ছবিতে তাঁরা ভাই-বোনের ভূমিকায় অভিনয় করছেন। তাতে কী? সে তো ছবির পর্দায়! তা, শ্যুটিং সেরে তাঁরা পরস্পরকে মন দিতে কতটা ব্যস্ত?

ছবিতে তাঁরা ভাই-বোনের ভূমিকায় অভিনয় করছেন। তাতে কী? সে তো ছবির পর্দায়! তা, শ্যুটিং সেরে তাঁরা পরস্পরকে মন দিতে কতটা ব্যস্ত?

ছবিতে তাঁরা ভাই-বোনের ভূমিকায় অভিনয় করছেন। তাতে কী? সে তো ছবির পর্দায়! তা, শ্যুটিং সেরে তাঁরা পরস্পরকে মন দিতে কতটা ব্যস্ত?

  • Share this:

#মুম্বই: কী নিজের কেরিয়ার, কী নিজের লাভ লাইফ, কোনও ক্ষেত্রেই এই ছেলে 'ধিমে ধিমে' যান না। বরং উল্কার গতিতেই যেন এগিয়ে চলেন। এ সবের মধ্যে কিছুটা সত্যি আর কিছুটা মিথ্যে ঠিকই। কিন্তু যা রটে তার কিছু তো ঘটে! এই যেমন এখন রটেছে যে বলিউডের (Bollywood) নতুন প্রজন্মের হার্টথ্রব কার্তিক আরিয়ান (Kartik Aaryan) ডেট করছেন শ্রীদেবী-কন্যা (Sridevi) জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) সঙ্গে।

অনেকেই জানেন যে জাহ্নবী আর কার্তিক একসঙ্গে কাজ করছেন ‘দোস্তানা ২’ ছবিতে। তবে সেই ছবিতে তাঁরা ভাই-বোনের ভূমিকায় অভিনয় করছেন। তাতে কী? সে তো ছবির পর্দায়! তা, শ্যুটিং সেরে তাঁরা পরস্পরকে মন দিতে কতটা ব্যস্ত? কার্তিক এ ব্যাপারে কোনও মন্তব্য করেননি এখনও পর্যন্ত! আর জাহ্নবী তো বরাবরই কম কথার মানুষ এবং চাপা স্বভাবেরও, ঠিক কার সঙ্গে তিনি প্রেম করেন বা করতেন, এই নিয়ে প্রচুর ধোঁয়াশা আছে।

তবে কার্তিকের নাম এর আগে জড়িয়েছে সারা আলি খান (Sara Ali Khan) ও অনন্যা পাণ্ডের (Ananya Pandey) সঙ্গে। যদিও নিন্দুকেরা মুখ বেঁকিয়ে বলেছেন- প্রেম না ছাই, এ সব হল পাবলিসিটি স্টান্ট! প্রসঙ্গত উল্লেখ্য যে কার্তিকের এই দু'টো তথাকথিত সম্পর্ক গড়ে উঠেছিল ছবির শ্যুটিং ও তার প্রচারের সময়েই। ছবি মুক্তি পেয়ে যেতেই প্রেমও কর্পূরের মতো উবে গিয়েছে। এই যে কার্তিক এক সময়ে সারা আলি খানের নামের মালা জপতে জপতে সারা মুম্বই ঘুরতেন আর সারাও নতুন বউয়ের মতো মুখ করে বলতেন যে কার্তিক তাঁর ক্রাশ, সে সব এখন অতীত! সারা আর কার্তিক এখন ইন্সটাগ্রামেও (Instagram) পরস্পরকে অনুসরণ করেন না।

তাই জাহ্নবী আর কার্তিকের দোস্তানা দেখে অনেকেই আপাতত চোখ বড় করে ফেলেছেন। জাহ্নবী আর কার্তিক একসঙ্গে নাচের ক্লাসে যাচ্ছেন, একসঙ্গে জিম করতে যাচ্ছেন, ইন্টারনেটে আড্ডা দিচ্ছেন। কেমন যেন একটা চোখে হারাই, চোখে হারাই ভাব! আর তাতেই নেটিজেনের একাংশ প্রশ্ন করেছেন যে ওঁরা কি জাস্ট ফ্রেন্ড না তার বাইরেও কিছু আছে?

সূত্র বলছে, জাহ্নবী না কী একদিন কার্তিকের বাড়ি গিয়েছিলেন। ফটোগ্রাফাররা বাইরে ছবি তোলার জন্য দাঁড়িয়ে আছেন জানতে পেরে কার্তিক নিজেই এসে নানা পোজে ক্লিক করার সুযোগ দেন। জাহ্নবী কিন্তু পিছনের দরজা দিয়ে বেরিয়ে যান। তাতে অবশ্য কিছু প্রমাণ হয় না। একজন সহকর্মী আরেকজনের বাড়িতে যেতেই পারেন। তবে কার্তিকের ট্র্যাক রেকর্ড আর জাহ্নবীর হিমশীতল স্বভাবের কথা মাথায় রেখে বলিউডে ফিসফাস যে এ সব প্রোডাকশন হাউজের শেখানো-পড়ানো ব্যাপার!

Published by:Simli Raha
First published: