Salman Khan: 'সিটি মার'-র রিমেক, সলমনের জন্য কেন নতুন গান নয়? মুখ খুললেন সঙ্গীত পরিচালক

Salman Khan: 'সিটি মার'-র রিমেক, সলমনের জন্য কেন নতুন গান নয়? মুখ খুললেন সঙ্গীত পরিচালক

পুনরায় তৈরি করা গানটি সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন যে বলিউডে সলমনের কথা মাথায় রেখেই এটি তৈরি করা হয়েছে।

পুনরায় তৈরি করা গানটি সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন যে বলিউডে সলমনের কথা মাথায় রেখেই এটি তৈরি করা হয়েছে।

  • Share this:

#মুম্বই: সলমন খান (Salman Khan)অভিনীত ২০২১ সালের সব চেয়ে প্রতীক্ষিত ছবি 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai) মুক্তি পেতে চলেছে কয়েক সপ্তাহেই। আর সঙ্গীত পরিচালক দেবী শ্রী প্রসাদ (Devi Sri Prasad) 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'-এর জন্য তাঁর সিটি মার (Seeti Maar) গানটিকে নতুন করে তৈরি করেছেন। রকস্টার ডিএসপি (Rockstar DSP) নামে খ্যাত এই সুরকার ২০১৭ সালে আল্লু অর্জুন ( Allu Arjun) অভিনীত দুভদা জগন্নাধমের (Duvvada Jagannadham) জন্য মূল গানটি রচনা করেন। আর পুনরায় তৈরি করা গানটি সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন যে বলিউডে সলমনের কথা মাথায় রেখেই এটি তৈরি করা হয়েছে।

তিনি আরও বলেন "আমি সলমনের ভাবমূর্তি রক্ষা করার সঙ্গে সঙ্গে পুরো গানটি পুনরায় তৈরি করেছি। তিনি আমাকে ফোন করেছিলেন এবং গানটি কী ভাবে মারাত্মক বলে মনে হচ্ছে তার প্রতিক্রিয়াও জানান।" এছাড়াও সুরকার আশা করেন যে গানটি শ্রোতাদেরও প্রশংসা পাবে। তিনি বলেন, "আশা করছি আমরা এটি তৈরি করতে যতটা আনন্দ করেছি ততটা দর্শকরাও করবে। এটি একটি মজাদার গান যা আপনাকে আনন্দ দেবে।" সলমন খান ও ডিএসপি রেডি (Ready) সিনেমাতেও ঢিঙ্কা চিকা (Dhinka Chika) গানে একসঙ্গে কাজ করেছিলেন।

অন্য দিকে, গত সপ্তাহে ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে, যা ইতিমধ্যেই সলমন ভক্তদের মন জয় করেছে। এমনকি নেট দুনিয়ায় অন্যতম ট্রেন্ডিং বিষয় ছিল রাধের মুক্তি পাওয়া ট্রেলার। রাধের ট্রেলারে ‘সিটি মার’ গানের সামান্য এক ঝলক দেখার সুযোগ পান দর্শকরা। ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী দিশা পটানি (Disha Patani)। আর সম্প্রতি দিশা পটানি সেই ট্রেলারের একটি ছোট্ট মুহুর্তও শেয়ার করেছেন তাঁর Instagram অ্যাকাউন্টে। আপাতত গানটি মুক্তি পেয়েছে YouTube-এ। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ এবং গানটি লিখেছেন সাব্বির আহমেদ(Shabbir Ahmed)। কমল খান (Kamal Khan)এবং লুলিয়া ভান্টুরের (Lulia Vantur) গলায় শোনা যাবে ‘সিটি মার’। এছাড়াও সলমন খান ও দিশা পটানিকে এই গানে কোরিওগ্রাফ করেছেন শেখ জনি বাশা (Saikh Jani Basha)। ছবিটি আগামী ইদেই মুক্তি পাবে। তবে দেশে করোনা সংকটকালীন পরিস্থিতির কথা মাথায় রেখে মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে রাধে বলেও জানা যায়।

এ দিকে মুক্তি পাওয়া ছবির ট্রেলারে মাত্র এক সেকেন্ডের জন্য সলমন খানকে চুম্বন করতে দেখা গিয়েছে দিশা পটানিকে। আর এতেই শুরু হয়েছে নেটদুনিয়ায় জোর জল্পনা। আপাতত অপেক্ষায় অনুগামীরা।

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর