শুভ জন্মদিন নোরা ফতেহি! 'দিলবর' থেকে 'গরমি' এক ঝলক দেখে নিন আইটেম গার্লের সেরা ৫ নাচের ভিডিও

শুভ জন্মদিন নোরা ফতেহি! 'দিলবর' থেকে 'গরমি' এক ঝলক দেখে নিন আইটেম গার্লের সেরা ৫ নাচের ভিডিও
২৯ তম জন্মদিনে ফিরে দেখা নোরা ফতেহির বিখ্যাত গানগুলি। দেখুন এক ঝলক...

২৯ তম জন্মদিনে ফিরে দেখা নোরা ফতেহির বিখ্যাত গানগুলি। দেখুন এক ঝলক...

  • Share this:

    #নয়াদিল্লি: মনে পড়ে 'সত্যমেব জয়তে' ছবির দিলবর গানের সেই বেলি ড্যান্সারকে? গান মুক্তি পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই এক্কেবারে তুমুল হিট, ইউ টিউবে ভিউজ ছাড়িয়েছিল প্রায় ২১ মিলিয়ন। তবে গ্ল্যামারাস নোরার নাচের দক্ষতার পরিচয় মেলে ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও "নাহ"-এ। লাস্যময়ী নোরার নাচের ছন্দে আজ গোটা বলিউড মুগ্ধ। যদিও পথটা এত সহজ ছিল না নোরার জন্য।প্রথমেই তাঁকে কাছে টেনে নেয়নি এই ইন্ডাস্ট্রি। তবুও হাল ছাড়ার পাত্রী নন নোরা। নিজের কাজ দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন। একের পর এক ছবিতে অসাধারণ নাচ দেখিয়ে তিনি কাবু করেছেন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের। যদিও বড় পর্দায় নোরাকে সেই ভাবে আমরা এখনও পর্যন্ত দেখতে পাইনি। কেবল আইটেম গার্ল হিসেবেই তিনি আপাতত পরিচিত। তবে তাঁর নাচ ছবিতে থাকা মানে সেই ছবি বক্স অফিসে সুপারহিট।আজ ৬ ফেব্রুয়ারি সুন্দরী নোরার জন্মদিন। ২৯ শে পা রাখলেন অভিনেত্রী। তাঁর এই বিশেষ দিনে চলুন দেখে নেওয়া যাক সেরা কয়েকটি নাচের ভিডিও!


    এক তো কম জিন্দেগনি: এই গানটি সিদ্ধার্থ মালহোত্রা এবং তারা সুতারিয়া অভিনীত 'মারজাওয়ান' ছবি থেকে। গানটি রেখার আইকোনিক হিট নম্বর এক তো কুম কুম জিন্দাগানির ফিরোজ খানের ১৯৮৬ সালের চলচ্চিত্র জনবাজের একটি পুনরায় সংস্করণ। সাদা রঙের পোশাক পরে নোরা ফাতেহির চমক লাগানো নাচের স্টেপ একেবারে পর্দায় আগুন ধরিয়ে দেয়।

    ও সাকি সাকি: এই জনপ্রিয় গানটি জন আব্রাহামের চলচ্চিত্র 'বাটলা হাউসের' গান এবং এটি বোল্ড নোরার কেরিয়ারের অন্যতম হিট গান, যা ইউ টিউবে সব চেয়ে বেশি ভিউজ পেয়েছিল। আসল গানটি ২০১১ সালের মুসাফির ছবির গান। সেখানে কোয়েনা মিত্র এবং সঞ্জয় দত্তকে দেখা গিয়েছিল। এই গানটিতে বেলি ড্যান্স করে নোরা দর্শকের হৃদয় জয় করতে সক্ষম হয়েছিল।

    নাহ: এই জনপ্রিয় ট্র্যাকটি বিখ্যাত পাঞ্জাবি গায়ক হার্ডি সান্ধুর নিজের একক সংকলন। এই পপ ট্র্যাকটি কোরিওগ্রাফ করেছেন অরবিন্দর খাইরা। ভিডিওটিতে মরোক্কোর মডেল নোরা ফাতেহিকে দেখা যায়। গানটি বছরের অন্যান্য পঞ্জাবি গানগুলোর মধ্যে অন্যতম ছিল।

    দিলবর: আসল গান দিলবরে রয়েছেন সুস্মিতা সেন এবং সঞ্জয় কাপুর। অরিজিনালি এই গানটি গেয়েছেন আলকা ইয়্যাগনিক। গানটি ২০১৮ সালের সত্যমেব জয়তে ছবিতে তনিশক বাগচি পুনরায় সংযোজন করেছেন। নেহা কাক্কর, অসীস কৌর এবং ধবানী ভানুশালী পুনরায় তৈরি সংস্করণটি ব্যাপক হিট হয়। আর তাঁর সঙ্গে নোরার অসাধারণ নাচের দক্ষতা, পর্দায় আগুন ধরিয়ে দিয়েছিল।

    গরমি: পপ ট্র্যাকটি বরুণ ধাওয়ান এবং শ্রদ্ধা কাপুর অভিনীত স্ট্রিট ডান্সার থ্রিডি থেকে। সাউন্ড ট্র্যাকটি গেয়েছেন নেহা কাক্কর এবং বাদশা, যারা গানটি সুর করেছেন এবং লিখেছেন। এই গানটিতে নোরার মাটিতে শুয়ে পড়ে কোমড়ের স্টেপ দারুণ হিট হয়েছিল।

    Published by:Somosree Das
    First published: