Guru Randhawa wants 'Nain Bengali': বাঙালি মেয়ের চোখের প্রেমে পড়লেন গুরু রান্ধওয়া! নতুন গানেই রয়েছে ইঙ্গিত

গুরু রান্ধওয়া

পঞ্জাবি গায়ক গুরু রান্ধওয়ার (Guru Randhawa) নতুন গান মুক্তি (Guru Randhawa's new song Nain Bengali) পেতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Guru Randhawa wants 'Nain Bengali')।

  • Share this:

    #মুম্বই: পঞ্জাবি গায়ক গুরু রান্ধওয়ার (Guru Randhawa) নতুন গান মুক্তি (Guru Randhawa's new song Nain Bengali) পেতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রেমে পড়ার, ফ্লার্ট করার হুজুগে গান গেয়ে চার্টবাস্টারে শীর্ষে উঠে এসেছেন গায়ক। আর তার সঙ্গে গানের বিট আপনাকে ডান্স ফ্লোরে নামতে বাধ্য করবেই। গানের ভিডিওতেও রয়েছে নানা চমক। গুরু নিজেও রয়েছেন ভিডিওতে। নিজের নয়া লুকও পরীক্ষা করেছেন তিনি। আর সেই গান মুক্তি পেতেই একেবারে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    ইউটিউবে ইতিমধ্যেই এই গানের ভিডিওর ভিউজ ছাড়িয়েছে ৩ কোটি। টি-সিরিজের ব্যানারে মুক্তি পেয়েছে এই গানটি। গানের কথায় রয়েছে বাঙালি মেয়ের চোখের কথা। সেই চোখ নাকি প্রেমে পাগল করে দেয় যে কোনও মানুষকে। গানের কথাতেই ইঙ্গিত রয়েছে, বাঙালি মেয়েদের চোখের প্রশংসা করেছেন তিনি। তারই সঙ্গে জল্পনা ছড়িয়েছেন, তবে কি কোনও বাঙালি মেয়ে মন জয় করেছেন গুরুর?

    গানটি শুনুন ও দেখুন...

    গানটি গাওয়ার পাশাপাশি কথা ও সুরও গুরু রান্ধওয়ার। ভিডিওর পরিচালনার দায়িত্বে ছিলেন ডেভিড জেনি। ইনস্টাগ্রামে গানের ভিডিওর টিজার এবং বিহাইন্ড দ্য সিনও পোস্ট করেছেন গুরু। সব পোস্টই ভাইরাল হয়েছে। নজর কেড়েছে তাঁর ফ্যানেদের। এই গান নিয়ে একদিকে যখন গুরুর ফ্যানেরা মেতে উঠেছেন, তখন গুরুর সঙ্গে ম্রুণাল ঠাকুরের নতুন গানের ভিডিও দেখার জন্যেও অধীর আগ্রহে রয়েছেন তাঁরা। যদিও সেই ভিডিও কবে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি।

    Published by:Raima Chakraborty
    First published: