বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিয়ের পরেও মোবাইলে মগ্ন স্বামী, মন ভোলাতে যা করলেন লাস্যময়ী অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

বিয়ের পরেও মোবাইলে মগ্ন স্বামী, মন ভোলাতে যা করলেন লাস্যময়ী অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

দিন কয়েক আগেই বিয়ে হয়েছে গওহর খান ও জায়েদ দরবারের। বর্তমানে দু'জনেই দারুণ সময় কাটাচ্ছেন একে অপরের সঙ্গে। কিন্তু স্ত্রী'কে ছেড়ে ফোনে কী নিয়ে ব্যস্ত জায়েদ? সেই নিয়ে প্রশ্ন তুলেছেন গওহর।

  • Share this:

#মুম্বই: দিন কয়েক আগেই  বিয়ে হয়েছে গওহর খান ও জায়েদ দরবারের। বর্তমানে দু'জনেই দারুণ সময় কাটাচ্ছেন একে অপরের সঙ্গে। কিন্তু স্ত্রী'কে ছেড়ে ফোনে কী নিয়ে ব্যস্ত জায়েদ? সেই নিয়ে প্রশ্ন তুলেছেন গওহর। আর সেটাই তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সকলকে। পাশাপাশি গান গেয়ে, নেচে ফোন থেকে স্বামীর চোখ সরানোর চেষ্টাও করেছেন তিনি।

জায়েদ, গওহর মাঝে মধ্যেই নিজেদের নাচের ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কোরিওগ্রাফার স্বামীর সঙ্গে প্রায়ই কোমর দোলাতে দেখা যায় বিগ বস-খ্যাত গওহরকে। কিন্তু এবার একটু অন্যরকম ভিডিওই পোস্ট করলেন অভিনেত্রী। পিয়া তোসে নয়না লাগে রে গানে নাচলেন তিনি। পাশাপাশি ক্যাপশনে মজার ছলে সকলকে জানান, কোনও সুপার হিরো শো বা বিয়ের ছবি দেখতে ব্যস্ত জায়েদ! উপরে 'মোরা পিয়া' বলে লাভ সাইন দিয়ে জায়েদকে ট্যাগও করেন তিনি।

View this post on Instagram

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

ভিডিওটিতে জায়েদ ও গওহর দু'জনকেই সাদা টি-শার্টে দেখা যায়। জায়েদ টি-শার্টের তলায় পরেছিলেন একটি চেক ট্রাইজার ও গওহর একটি টর্নড ডেনিম। দু'জনকে মাঝেমধ্যেই যেমন প্রায় একই পোশাকে দেখা যায়, এটিও তেমনই। কিন্তু পিয়া তোসে নয়না লাগে রে গানের তালে গওহরকে হালকা নাচতে দেখা গেলেও তার সঙ্গে নাচেননি জায়েদ।

ভিডিওটি পোস্টের সঙ্গে সঙ্গেই জায়েদ কমেন্ট বক্সে লেখেন, আমি ফোনের ওয়াল পেপারের দিকে তাকিয়েছিলাম। আর তুমি তো জানো, আমার ওয়ালপেপারে কার ছবি থাকে! শুধু জায়েদই নয়, ভিডিওটিতে কমেন্ট করতে দেখা যায় জায়েদের বোন আনাম দরবারকেও।

ভিডিওটি পোস্টের সঙ্গে সঙ্গেই লাভ রিয়্যাক্টে ভরে যায় সেটি। অনেকেই তাঁদের জুটিকে আগামীদিনের জন্য শুভেচ্ছা জানান। অনেকে আবার ফায়ার রিয়্যাক্টও দেন।

প্রসঙ্গত, ২৫ ডিসেম্বর সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের (Ismail Darbar) ছেলে জায়েদের সঙ্গে বিয়ে হয় গওহরের। প্রথামাফিক নিকাহর পরে রাজকীয় পার্টিরও আয়োজন করেন তাঁরা। তাঁরা জানান, তাঁদের আলাপ হয়েছিল একটি শপিং সেন্টারে। দু’জনেই কেনাকাটা করছিলেন। তার পর ক্রমে ঘনিষ্ঠ হয় আলাপ। সেখান থেকে প্রেম। গান গেয়ে এবং আংটি দিয়ে গওহরকে পরে প্রোপোজ করেন জায়েদ। সেখান থেকেই শুরু এই জুটির যাত্রা।

Published by: Shubhagata Dey
First published: January 6, 2021, 5:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर