বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

এনসিবি সমন পাঠাতেই পলাতক সুশান্তের বন্ধু, রহস্য দানা বাঁধছে

এনসিবি সমন পাঠাতেই পলাতক সুশান্তের বন্ধু, রহস্য দানা বাঁধছে
photo source: collected

এনসিবির সমন পাওয়ার পর থেকেই তিনি পলাতক বলে জনা যাচ্ছে। ঋষিকেশ পেশায় একজন সহকারী পরিচালক।

  • Share this:

#মুম্বই: নারকোটিকস কন্ট্রোল ব্যুরো সম্প্রতি সমন পাঠায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বন্ধু ঋষিকেশ পাওয়ারকে। এনসিবির সমন পাওয়ার পর থেকেই তিনি পলাতক বলে জনা যাচ্ছে। ঋষিকেশ পেশায় একজন সহকারী পরিচালক। বৃহস্পতিবার থেকে তিনি পলাতক বলে জানা যাচ্ছে।

এএনআই টুইটের মাধ্যমে জানা যাচ্ছে যে, ঋষিকেশকে খোঁজার জন্য এই মুহূর্তে এনসিবি বিভিন্ন এলাকায় তল্লাসি চালাচ্ছে। মাদক যোগের জন্য তাঁকে সমন করা হয়েছিল। সম্প্রতি অর্জুন রামপালের বোনকেও সমন পাঠায় এনসিবি। এছাড়াও দিন কয়েক আগে এই একই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় খোদ অর্জুনকে।

অর্জুনের বাড়িতেও তল্লাসি চালিয়ে বেশ কিছু প্রেসক্রিপশন উদ্ধার করে এনসিবি। নভেম্বর মাসে অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলাকেও জেরা করে এই তদন্তকারী সংস্থা। গ্যাব্রিয়েলার ভাইকে মাদক পাচারকারীর সঙ্গে যোগাযোগ থাকার অভিযোগে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুত এর দেহ। প্রথমে আত্মহত্যা বলেই ঘোষণা করে মুম্বই পুলিশ। কিন্তু পরে সুশান্ত এর পরিবার তাঁর বান্ধবী তথা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনে। এরপর এই ঘটনায় বড় আকার নেয় বলিউডের মাদক যোগ। ঘটনায় গ্রেফতার করা হয় রিয়াকে। এক মাস বাইকুল্লা জেলে থাকার পরে তিনি ছাড়া পান। খুব শীঘ্রই তিনি অভিনয় জগতে ফিরতে চলেছেন।

Published by: Swaralipi Dasgupta
First published: January 8, 2021, 3:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर