মিষ্টির ব্যবসায় নামলেন ইরফান! তবে কি সিনেমা আর করবেন না?

মিষ্টির ব্যবসায় নামলেন ইরফান! তবে কি সিনেমা আর করবেন না?
photo source collected
  • Share this:

#মুম্বই:  ক্যানসার সেরে গিয়েছে ইরফান খানের। তিনি দেশে ফিরে শুরুও করেছেন সিনেমার শ্যুটিং। তাঁকে নিয়ে আর চিন্তার কিছু নেই এ কথা নিজেই জানিয়েছিলেন ইরফান। তবে দেশে ফিরে তিনি একটা মিষ্টির দোকান কিনে ফেললেন। তাহলে কী তিনি ার সিনেমা করবেন না? ব্যবসা করবেন এবার? তাই বলে মিষ্টির ব্যবসায় নামলেন তিনি! দোকানটি তিনি কিনেছেন রাজস্থানের উদয়পুরে।

যে ছবি তিনি টুইটারে পোস্ট করেছেন, তা দেখে তো তেমনই মনে হচ্ছে। কিন্তু না। ব্যাপরটা যে কী, তা নিজের পোস্টেই পরিষ্কার করেছেন অভিনেতা। আসছে 'হিন্দি মিডিয়াম ২' ছবির সিক্যুয়েল। ছবির নাম 'আংরেজি মিডিয়াম'। সেই ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন ইরফান খান। তাই প্রথম লুকেই রয়েছে ইরফানের ছবি। সেটি অভিনেতা নিজে তাঁর টুইটারে প্রকাশ করেছেন।

ছবিতে ইরফানের নাম মিস্টার চম্পকজি। নিজের পোস্টে এই নামটি ব্যবহার করেছেন ইরফান। সেই সঙ্গে লিখেছেন, ফের দর্শকদের বিনোদনের জন্য তিনি তৈরি। 'আংরেজি মিডিয়াম' ছবির যে ফার্স্ট লুকটি প্রকাশ পেয়েছে, তাতে একটি মিস্টির দোকানের সামনে দেখা গিয়েছে মিস্টার চম্পকজিকে। দোকানের নাম ঘসিটেরাম মিস্টান্ন ভাণ্ডার। স্থান উদয়পুর। দোকানের সামনে অভিনেতাকে হলুদ শার্ট আর গোলাপি প্যান্টে দেখা গিয়েছে। ছবিতে ইরফান খানের সঙ্গে অভিনয় করেছেন করিনা কাপুর খান ও রাধিকা মদন। করিনার এই ছবিতে অভিনয় নিয়ে বহুদিন থেকেই জল্পনা চলছিল। কিন্তু তিনি যে ছবিতে থাকছেন, তা জানিয়েছেন রাধিকা। তিনি ছবিতে ইরফানের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন।

পুরো খবর পড়ুন
अगली ख़बर