দু'শক পর ফের জুটি মহেশ ভাট-বিক্রম ভাট, বড় পর্দায় আসছে ভয়ের 'কোল্ড'

দু'শক পর ফের জুটি মহেশ ভাট-বিক্রম ভাট, বড় পর্দায় আসছে ভয়ের 'কোল্ড'
শ্যুটিং চলছে

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিক্রম ভাট জানিয়েছেন, রাজ সিনেমার পর মহেশ ভাটের সঙ্গে ফের কাজ করতে চলেছেন তিনি। এই ছবির মধ্যে দিয়ে হিন্দি সিনেমার হরর ঘরানাকে এক নতুন মাত্রা দেওয়ার চেষ্টা করা হবে।

  • Share this:

#নয়াদিল্লি: মাঝে কেটে গিয়েছে বহু দিন। দু'দশক পর ফের জুটি বাঁধতে চলেছেন বিক্রম ভাট (Vikram Bhatt) ও মহেশ ভাট (Mahesh Bhatt)। সৌজন্যে হরর মুভি কোল্ড (Cold)।

সোমবার এ নিয়ে বিস্তারিত জানিয়েছেন বলিউডের খ্যাতনামা পরিচালক বিক্রম ভাট। নিজের পরবর্তী ছবি কোল্ডের ঘোষণার পাশাপাশি মহেশ ভাটের সঙ্গে ফের কাজ করার কথাও জানিয়েছেন তিনি। এর আগে শেষবার রাজ (Raaz) সিনেমায় একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল এই দু'জনকে। উল্লেখ্য, কোল্ডে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অক্ষয় ওবেরয় (Akshay Oberoi) ও অনিশা পাহুজা (Anisha Pahuja)। ছবির গল্প লিখেছেন মহেশ ভাট ও সুহৃতা সেনগুপ্ত (Suhrita Sen Gupta)।

ছবির নির্মাতা সূত্রে খবর, একটি বড় শহরে এক মহিলার নানা ভুতুড়ে অভিজ্ঞতা ও পদে পদে প্রাণহানির আশঙ্কা নিয়েই আবর্তিত হয়েছে কোল্ড ছবির গল্প। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিক্রম ভাট জানিয়েছেন, রাজ সিনেমার পর মহেশ ভাটের সঙ্গে ফের কাজ করতে চলেছেন তিনি। এই ছবির মধ্যে দিয়ে হিন্দি সিনেমার হরর ঘরানাকে এক নতুন মাত্রা দেওয়ার চেষ্টা করা হবে। তাঁর কথায়, কোল্ডের টানটান গল্প ও হরর সিকোয়েন্স দর্শকদের নজর কাড়বে। আশা করা যায়, করোনা পরবর্তী সময়ে হলে দর্শক টানতে পারবে এই সিনেমা। এক ধাপ এগিয়ে এ হেন দাবি করতেও ভোলেননি পরিচালক যে কোল্ড হতে চলেছে দেশের সব চেয়ে ভয়ের ছবি!


মুম্বইতেই হবে সিনেমার প্রথম পর্বের শ্যুটিং। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে লোনরেঞ্জার প্রোডাকশন হাউস। কৃষ্ণা ভাট (Krishna Bhatt ) ও অমর ঠাক্করের (Amar Thakkar) এই প্রযোজনা সংস্থা ইতিমধ্যে মায়া, টুইস্টেড নামে বেশ কয়েকটি ওয়েব সিরিজও প্রযোজনা করেছে। অন্য দিকে, রাজ বা 1920-এর মতো হিট সিনেমা উপহার দিয়েছেন বিক্রম ভাট। তাই ফের হরর মুভির স্বাদ নিতে কোল্ড-এর দিকে তাকিয়ে সিনেপ্রেমীরা।

প্রসঙ্গত, ২০০২ সালে বড় পর্দায় মুক্তি পেয়েছিল রাজ। সিনেমার গল্প লিখেছিলেন মহেশ ভাট ও গিরিজা ধামিজা (Girija Dhamija)। প্রযোজনার দায়িত্বেও ছিলেন মহেশ ভাট। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দিনো মোরিয়া (Dino Morea), বিপাশা বসু (Bipasha Basu)। সেই সময়ে বেশ জনপ্রিয় হয়েছিল ছবিটি।

শোভন চন্দ

Published by:Raima Chakraborty
First published: