Manish Malhotra Corona+: বলিউডে একের পর এক করোনা আক্রান্ত, এবার তালিকায় ডিজাইনার মণীশ মালহোত্রা!

Manish Malhotra Corona+: বলিউডে একের পর এক করোনা আক্রান্ত, এবার তালিকায় ডিজাইনার মণীশ মালহোত্রা!

করোনা আক্রান্ত মণীশ মালহোত্রা।

৫৪ বছরের ফ্যাশন ডিজাইনার শুক্রবার রাতেই সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার কথা ঘোষণা করেছেন। ইন্সটাগ্রামে একটি প্লাস চিহ্নের ছবি দিয়ে নিজের পরিস্থিতির কথা জানিয়েছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: ভারতে ভয়াবহ রূপ ধারণ করেছেন করোনাভাইরাসের (Coronavirus 2nd Wave) দ্বিতীয় ঢেউ। মহারাষ্ট্রের অবস্থা অত্যন্ত খারাপ। মুম্বইতেও প্রায় প্রতিদিনই বলিউড সেলেবরা করোনায় (Corona) আক্রান্ত হচ্ছেন। এবার করোনা পজিটিভের (Covid-19) তালিকায় ঢুকে পড়লেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা (Manish Malhotra)। ৫৪ বছরের ফ্যাশন ডিজাইনার শুক্রবার রাতেই সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার কথা ঘোষণা করেছেন। ইন্সটাগ্রামে একটি প্লাস চিহ্নের ছবি দিয়ে নিজের পরিস্থিতির কথা জানিয়েছেন তিনি।

    ইনস্টাগ্রামে মণীশ লিখেছেন, 'আমি কোভিড ১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছি। বাড়িতেই শীঘ্র নিজেকে আইসোলেটেড করে নিয়েছি। বাড়িতেই থাকব এখন। চিকিৎসকদের পরামর্শে সমস্ত করোনাবিধি মেনে চলছি। সবাই খেয়াল রাখুন, সতর্ক থাকুন।' মণীশের অসংখ্য সেলেব বন্ধ ও ফ্যানেরা তাঁর পোস্টে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে কমেন্ট করেছেন। ভূমি পেডনেকর নিজেও করোনা আক্রান্ত হয়ে রয়েছেন গত ৫ এপ্রিল থেকে। তিনিও মণীশকে 'গেট ওয়েল সুন' লিখে পাঠিয়েছেন। তালিকায় রয়েছেন সঞ্জয় কাপুর ও হুমা কুরেশিও।

    গত সপ্তাহেই ল্যাকমে ফ্যাশন উইকে কিয়ারা আডবানী ও কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করেছিলেন মণীশ। তাঁর কালেকশনের জন্য শো স্টপার হয়েছিলেন কিয়ারা ও কার্তিক। গত ২০ মার্চ নুরিয়াত অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন তিনি।

    মণীশ মালহোত্রা ছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন একাধিক বলিউড সেলেব। তালিকায় রয়েছেন সুমিত ভ্যাস, রাহুল রায়, রাহুল শ্রফ, আলিয়া ভাটরা। গতকাল ভিকি কৌশল ও শনিবার ক্যাটরিনা কাইফ করোনাকে জয় করে পোস্ট দিয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published: