একসঙ্গে তিন বছর পার, প্রেমিকা শিবানীর সঙ্গে নেট দুনিয়া কাঁপালেন ফারহান

একসঙ্গে তিন বছর পার, প্রেমিকা শিবানীর সঙ্গে নেট দুনিয়া কাঁপালেন ফারহান
২০১৮ সালে অভিনেত্রী, গায়িকা, মডেল, অ্যাঙ্কর শিবানী দান্ডেকারের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা, লেখক, পরিচালক, গায়ক ফারহান আখতার।

২০১৮ সালে অভিনেত্রী, গায়িকা, মডেল, অ্যাঙ্কর শিবানী দান্ডেকারের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা, লেখক, পরিচালক, গায়ক ফারহান আখতার।

  • Share this:

#মুম্বই: দেখতে দেখতে তিন বছর পার করল অভিনেতা, লেখক, পরিচালক, গায়ক ফারহান আখতার (Farhan Akhtar) এবং অভিনেত্রী, গায়িকা, মডেল, অ্যাঙ্কর শিবানী দান্ডেকরের (Shibani Dandekar) সম্পর্ক। আইনত গাঁটছড়া না বেঁধেও তাঁরা যে এক দুজে কে লিয়ে, তা ইতিমধ্যে প্রমাণ করেছেন সম্পর্ককে প্রচারের বাইরে রাখা দুই সেলেব। সর্বসমক্ষে একসঙ্গে খুব কমই মুখ-দেখানো দুই তারকা দীর্ঘ দিন পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন। বিশেষ দিনে দুর্দান্ত দু'টি ছবি পোস্ট করে নেটিজেনদের মনও কেড়েছেন ফারহান ও শিবানী।

২০১৮ সালে শিবানী দান্ডেকারের সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান আখতার। সেই থেকে এখনও পর্যন্ত দুই তারকার মধ্যে কোনও তু তু ম্যায় ম্যায়ের খবর খোলা বাজারে প্রচারিত হয়নি। সোশ্যাল মিডিয়ায় খুব কমই একসঙ্গে দেখা যায় সেলব যুগলকে। ফলে নিজেদের সম্পর্কের তৃতীয় বার্ষিকী উপলক্ষ্যে ফারহান ও শিবানী সুখী দাম্পত্যের প্রমাণস্বরূপ ছবি পোস্ট করায় নেটদুনিয়ায় হইচই পড়ে গিয়েছে।

বলিউডের এই কপোত-কপোতী পৃথকভাবে সোশ্যাল মিডিয়ায় দু'টি পোস্ট করেছেন। গাড়িতে ফারহান আখতারের পাশে বসে রয়েছেন শিবানী দান্ডেকর- কোনও ক্যাপশন ছাড়াই Instagram-এ এহেন ছবি পোস্ট করে শুভদিনে সুন্দর করে মনের ভাব প্রকাশ করেছেন অভিনেত্রী তথা মডেল। ছবিতে সেলেব যুগলকে ম্যান আপ এবং ওম্যান আপ লেখা কালো টি-শার্ট পরে থাকতে দেখা গিয়েছে। অন্য দিকে কোনও এক সমুদ্র সৈকতে প্রেমিকা শিবানী দান্ডেকরের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করেছেন ফারহান আখতার। ছবির নিচে তিনিও কোনও ক্যাপশন দেননি ।

ফারহান ও শিবনীর পোস্ট সোশ্যাল মিডিয়ায় মুহুর্তে ভাইরাল হয়েছে। তাঁদের শুভেচ্ছা জানাতে কোনও কসুর করেননি বলি তারকা থেকে নেটিজেনরা। তালিকায় রয়েছেন হৃতিক রোশন (Hrithik Roshan), প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) এবং গোল্ডি বহলের (Goldie Behl) মতো বড় নামও।সোশ্যাল মিডিয়ায় প্রশ্নও উঠেছে, তবে কি এবার আইনি মতে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ফারহান ও শিবানী? যদিও এই বিষয়ে এখনও কোনও উচ্চবাচ্য করতে রাজি নয় সেলেব যুগল!

Published by:Rukmini Mazumder
First published: