corona virus btn
corona virus btn
Loading

কামব্যাক করছেন এষা, মার্চের শেষে শর্ট ফিল্ম 'কেকওয়াক'-এর শুটিং শুরু হবে কলকাতায়

কামব্যাক করছেন এষা, মার্চের শেষে  শর্ট ফিল্ম 'কেকওয়াক'-এর শুটিং শুরু হবে কলকাতায়
file photo

কামব্যাক করছেন এষা দেওল। তবে, পূর্ণদৈর্ঘ্যের ছবি নয়, শর্ট ফিল্ম 'কেকওয়াক'-এ।

  • Share this:

#মুম্বই: কামব্যাক করছেন এষা দেওল। তবে, পূর্ণদৈর্ঘ্যের ছবি নয়,  শর্ট ফিল্ম 'কেকওয়াক'-এ। পরিচালক রাম কমল মুখোপাধ্যায়। ছবিতে এষাকে দেখা যাবে একজন শেফ-এর চরিত্রে। মার্চ মাসের শেষের দিকে শুটিং শুরু হবে কলকাতায়। নায়িকার ভাষায়, " এই প্রজন্মর একজন মহিলার ব্যক্তিগত ও পেশাদারী জীবনের ছবি ফুটে উঠেছে'কেকওয়াক'- এ। তখন রাম কমল মায়ের বায়োগ্রাফি লেখার জন্য আমার  ইন্টারভিউ নিচ্ছিল। হঠাৎ করেই ওর মাথায় ছবির আইডিয়াটা আসে।"

বিয়ে, নতুন মায়ের হাজারো দায়িত্ব... বেশ ব্যস্ত হয়ে পড়েছিলেন 'ধুম' স্টার। ভেবেচিন্তেই লম্বা একটা ব্রেক নিয়েছিলেন। বললেন, '' আমার মেয়ে রাধ্যা এখন খুবই ছোট। আর সত্যি বলতে, ওই আমার ফার্স্ট প্রায়োরিটি। তাই এখনই  পূর্ণদৈর্ঘ্যের ছবি করতে পারব না। ভারতকে বলেছি, কিছুদিন ওর কাজ থেকে ব্রেক নিতে। ততদিনে আমার শুটিং শেষ হয়ে যাবে। আমি সত্যিই লাকি, ভরতকে সঙ্গে পেয়ে। ও আমায় ভীষণ সাপোর্ট করে।"

পরিচালকের ভাষায়, " এখন ডিজিটাল রেভোলিউশন-এর যুগ। কিছুদিন আগে, খোদ শাহ রুখ খান বলেছেন, ধীরে ধীরে ছবি আরও ছোট হয়ে যাবে। সেলুলয়েড নয়, অন্য কোনও স্মার্ট মিডিয়াম-এ দেখা যাবে। কিছু বছরের মধ্যে শাহ রুখ বা আমির খানকে ওয়েব সিরিজ বা শর্ট ফিল্ম-এ অভিনয় করতে দেখে চমকানোর কিছু নেই!"

ছবির প্রধোজক দীনেশ গুপ্ত, শৈলেন্দ্র কুমার ও অরিত্র দাস। এষার বিপরীতে র‍য়েছেন টেলিভিশন-এর চেনা মুখ তরুণ মালহোত্রা।

First published: March 13, 2018, 8:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर