হোম /খবর /বিনোদন /
পেয়েছেন মনের মতো কাজ, অজয় দেবগণের সঙ্গে ছবির জগতে ফিরছেন এষা দেওল

Esha Deol: পেয়েছেন মনের মতো কাজ, অজয় দেবগণের সঙ্গে ছবির জগতে ফিরছেন এষা দেওল তখতানি

এই থ্রিলারে কাজ করার জন্য অজয় দেবগণ কত পারিশ্রমিক পাচ্ছেন, সে খবরও রীতিমতো হইচই ফেলেছিল কয়েক দিন আগেই!

  • Share this:

#মুম্বই: তাঁকে মনে আছে? না কি মনে নেই? ছবি না করলেও বিনোদন দুনিয়ার খবরে তো থাকেন ধর্মেন্দ্র (Dharmendra) আর হেমা মালিনীর (Hema Malini) এই বড় মেয়ে! এষা দেওল তখতানি (Esha Deol Takhtani) নামটা যদি অচেনা লাগে, সে কী আর করা যাবে, ওটা তো নায়িকার নিজস্ব সিদ্ধান্ত, পিতকুল আর স্বামীকুল উভয়ের পদবীই বহন করেন তিনি!

কথা হল, ধর্মেন্দ্র আবার রুপোলি পর্দায় ফিরছেন করণ জোহরের (Karan Johar) পরিচালনায় রকি অউর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবির হাত ধরে, একথা রটে যাওয়ার ঠিক পরের দিনেই এষার আবার ছবির জগতে ফিরে আসার খবর ছড়িয়ে পড়ল! যদিও সিনেমায় নয়, এষা ফিরছেন OTT প্ল্যাটফর্মে। জানা গিয়েছে যে অজয় দেবগণের (Ajay Devgn) সঙ্গে রুদ্র: দ্য এজ অফ ডার্কনেস (Rudra: The Edge of Darkness) থ্রিলারের মধ্যে দিয়ে ফের এষা তাঁর লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে যাত্রা শুরু করছেন।

নায়িকা জানিয়েছেন যে তিনি ছবির জগতে ফিরে আসার জন্য একটা এমন চিত্রনাট্য খুঁজছিলেন যাতে তাঁর কাজ করতে যেমন ভালো লাগবে, তেমনই সেটা দেখতেও ভালো লাগবে। রুদ্র: দ্য এজ অফ ডার্কনেস এই দাবি মিটিয়েছে, ফলে এবার তিনি আবার ভক্তদের দেখা দিতে তৈরি। যদিও এষার ফিরে আসাই এই থ্রিলারের একমাত্র চমক নয়। এই থ্রিলারে কাজ করার জন্য অজয় দেবগণ কত পারিশ্রমিক পাচ্ছেন, সে খবরও রীতিমতো হইচই ফেলেছিল কয়েক দিন আগেই!

সূত্রের খবর, সবক'টি এপিসোড মিলিয়ে মোট ১২৫ কোটি টাকা অজয় দেবগনকে দিচ্ছে ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar VIP)। হ্যাঁ, শুনতে অবিশ্বাস্য লাগলেও এটাই সত্যি। যদিও এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি সিরিজের নির্মাতা এবং অভিনেতারা। জানা গিয়েছে, রুদ্রতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন অজয়। অর্থাৎ হলিউডের জনপ্রিয় অভিনেতা ইদ্রিশ অ্যালবা (Idrish Alba) যে চরিত্রে অভিনয় করেছিলেন, সেই ক্যারেক্টারেই দেখা যাবে বলিউড অভিনেতাকে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Ajay Devgn, Esha Deol