Salman Khan: শুধু সলমন-ক্যাটরিনা নয়! 'টাইগার ৩'-তে নতুন চমক আনছেন ইমরান হাশমি

সলমনের মতো এক গোয়েন্দা এজেন্টের চরিত্রে দেখা যাবে ইমরানকে।

সলমনের মতো এক গোয়েন্দা এজেন্টের চরিত্রে দেখা যাবে ইমরানকে।

  • Share this:

#মুম্বই: সলমন খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ‘টাইগার ৩’ (Tiger 3) নিয়ে রীতিমতো শোরগল পড়ে গিয়েছে বলিউডে। শ্যুটিং শুরুর সময় থেকেই সকলের চোখ ছিল এই ছবির কাস্টিং-এর দিকে।এবারে ছবিতে আরও বড়ো চমক আনছে টিম টাইগার ৩। ছবিতে সলমন খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে থাকছেন ইমরান হাসমিও (Emraan Hashmi)। সলমনের মতো এক গোয়েন্দা এজেন্টের চরিত্রে দেখা যাবে ইমরানকে।

সম্প্রতি এক তথ্য থেকে জানা গিয়েছে, এই ছবিতে ইমরান আইএসাই (ISI) এজেন্টের ভূমিকায় থাকছেন। টাইগার (Ek Tha Tiger) ছবিতে সলমন আর ক্যাটের সেই হিরোয়িক এন্ট্রি মনে আছে তো? এই ছবিতে ইমরানকেও দেখা যাবে তেমনি এক এন্ট্রি নিতে।

ওই রিপোর্টে আরও বলা হয়েছে, সিনেমায় এমরানের অ্যাকশন-প্যাক এন্ট্রির দৃশ্যকে স্মরনীয় করে রাখতে যশ রাজ ফিল্ম (Yash Raj Flim) প্রায় ১০ কোটি টাকা খরচ করার পরিকল্পনা নিয়েছে। সামনের কয়েক মাসের মধ্যেই ছবির এই দৃশ্যের শ্যুটিং শুরু হওয়ার কথা।

সলমনের বেশিরভাগ ছবিতে অভিনেতাদের এন্ট্রির সিনে কোনও না কোনও চমক থাকবেই। এক থা টাইগারে বা টাইগার জিন্দা হ্যায় (Tiger Zinda Hai) ছবিতে সলমনের আইকনিক এন্ট্রি সম্ভবত এখন পর্যন্ত সবচেয়ে জনপ্রিয়। একইভাবে ছবিতে জোয়া চরিত্রের জন্য ক্যাটরিনাও বেশ জোরালোভাবে পর্দায় উপস্থিত হয়েছিলেন।

এবারের টাইগার ৩-তে আগের সমস্ত রেকর্ড ভেঙে দেওয়া হয়েছে। টিম মেম্বাররা এই ছবিতেও সলমনের জন্য আলাদাভাবে এক এন্ট্রি সিন রেখেছেন। মনীষ, আদি ও টিমের অন্যান্য সদস্যরা ছবিতে প্রত্যেকের জন্য আলাদা আলাদা অ্যাকশন দৃশ্যের ডিজাইন করেছেন। সিনেমায় এমরানের অ্যাকশন-প্যাক এন্ট্রির দৃশ্যকে স্মরনীয় করে রাখতে প্রায় ১০ কোটি টাকা খরচ করার পরিকল্পনা করা হয়েছে।

ছবিতে ইমরানকে দেখা যাবে পাকিস্থানী এজেন্ট হিসেবে টাইগারের (সলমনের চরিত্রের নাম) বিপরীতে অভিনয় করতে। দর্শকের কাছে ইতিমধ্যেই টাইগার পরিচিত মুখ, তাই ইমরানের জন্য আলাদাভাবে এন্ট্রির সিন শ্যুট করার কথা ভাবা হয়েছে। খুব শীগ্রই ছবিতে দু’জন টাইগারকে মুখোমুখি লড়াই করতে দেখা যাবে।

সলমন এবং ক্যাটরিনা তে শ্যুট শুরু করে দিয়েছেন। ইমরানও খুব তাড়াতাড়ি তাদের সঙ্গে যোগ দেবেন এমনই খবর পাওয়া গিয়েছে।

Published by:Swaralipi Dasgupta
First published: