Eid Ul Fitr 2021: লকডাউনের ইদে গুরুত্ব দিতেই হবে বিশেষ কয়েকটা দিকে, মনে করিয়ে দিচ্ছেন বরুণ, অভিষেক-সহ বলিউডের তারকারা!

Eid Ul Fitr 2021: লকডাউনের ইদে গুরুত্ব দিতেই হবে বিশেষ কয়েকটা দিকে, মনে করিয়ে দিচ্ছেন বরুণ, অভিষেক-সহ বলিউডের তারকারা!

সেলিব্রিটিরা নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন।

  • Share this:

#মুম্বই: মারণ ভাইরাস করোনার দ্বিতীয় ঢেউয়ে ম্লান হয়েছে ইদ-উল-ফিতরের (Eid Ul Fitr) আনন্দ। তবুও ঘর বন্দি থেকেই ভালবাসা, সৌভ্রার্তৃত্ব এবং ঐক্যের এই উৎসবে মেতে উঠেছেন সকলে। বাদ পড়েননি সেলিব্রিটিরাও। তাঁরাও নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন।

১৩ মে শেষ হয়েছে পবিত্র রমজান (Ramadan) মাস। বিশ্বের বিভিন্ন জায়গায় ইদ উদযাপন শুরু হয়েছে। ইদ মোবারকের শুভেচ্ছার পাশাপাশি তারকারা এই মহামারীর মধ্যে নিরাপদে উৎসব উদযাপন করার এবং উৎসব পালনে যথাযথ সতর্কতা অবলম্বন করার উপরও জোর দিয়েছেন।

এদিন ইদ মুবারক-এর গ্রাফিক পোস্ট শেয়ার করে Twitter-এ ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan )। অত্যন্ত নিরাপদ ভাবে এবং ঘরে বসে উৎসব পালনের জন্য আবেদন জানিয়েছেন অভিনেতা। সেই সঙ্গে মাস্ক পরার বিষয়টিকে বিশেষ গুরুত্ব দিয়েছেন তিনি।

ভক্তদের শুভেচ্ছা প্রদানের তালিকা থেকে বাদ পড়েননি বলি-তারকা বরুণ ধাওয়ানও (Varun Dhawan)। এদিন নিজের Instagram প্রোফাইলে সাদা টি-শার্টে পরে নিজের একটি ছবি পোস্ট করেন অভিনেতা। এবং ইদ মুবারক জানিয়ে ভক্তদের উদ্দেশ্যে তিনি ক্যাপশনে লেখেন, “FAST n UP, Health first India first”!

অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) Twitter–এ "নিরাপদ এবং সুস্থ থাকুন" এই বার্তাটি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। পোস্টে তিনি ফুল, চাঁদ এবং তারকা ইমোজিও যুক্ত করেছেন।

https://twitter.com/BajpayeeManoj/status/1392734881940004867?s=20

ওয়েস্টফিল্ম নির্মাতা (Wasfilmmaker) অভিনব সিনহা (Abhinav Sinha) এই উৎসবে সারা ভারত জুড়ে লোকদের শুভেচ্ছা জানিয়েছেন এবং সৃজনশীল ভাবে লিখেছেন, "এই শুভেচ্ছা দু’দিনের জন্য বৈধ” কারণ আগামীকালও ভারতে এই উৎসবটি পালিত হবে।

https://twitter.com/anubhavsinha/status/1392750088330498056?s=20

প্রখ্যাত পরিচালক সুভাষ ঘাই (Subhash Ghai) এই ইদে ঐক্য, শান্তি ও কল্যাণের বার্তা দিয়েছেন। তিনি বিশ্ব জুড়ে ভালোবাসা প্রেরণের মাধ্যমে "মানব স্বাস্থ্যের" জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

https://twitter.com/SubhashGhai1/status/1392652935058771975?s=20

মলয়ালম ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা পৃথ্বীরাজ সুকুমার (Prithviraj Sukumar) একটি গ্রাফিক পোস্ট করেছেন এবং উৎসবে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

ডালকার সলমনও (Dulquer Salmaan) ভক্তদের ঘরে বসে ইদ উদযাপনের বার্তা দিয়েছেন। তাঁর Instagram পোস্টে ধরা পড়েছে পারিবারিক খুশির একটি মুহূর্ত।

টেলিভিশন তারকা কবিতা কৌশিক (Kavita Kaushik) Instagram-এ একটি সিরিজের ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে পবিত্র কোরান বই পড়তে দেখা যায়। অভিনেত্রী তাঁর ভক্তদের ইদের উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন।

Twitter–এ “ইদ মুবারক” জানিয়ে সকল মানুষকে একে অপরের সঙ্গে থাকার আবেদন জানিয়েছেন জনপ্রিয় টেলিভিশন এবং চলচ্চিত্র তারকা রাজীব খান্ডেলওয়াল (Rajiv Khandelwal)।

https://twitter.com/RK1610IsMe/status/1392720609084272645?s=20 সকলকে জানাই ইদের শুভেচ্ছা ও ভালোবাসা।
Published by:Pooja Basu
First published: