Disha Patani: বাস্তবের 'শ্বশুর'-কে কী বলে ডাকছেন দিশা! ছবির সেটে বিড়ম্বনায় জ্যাকি শ্রফ

বাস্তবের 'শ্বশুর'-কে কী বলে ডাকছেন দিশা! ছবির সেটে বিড়ম্বনায় জ্যাকি শ্রফ

বড়ই বিড়ম্বনায় পড়েছেন অভিনেত্রি দিশা পাটানি (Disha Patani) ও অভিনেতা জ্যাকি শ্রফ (Jackie Shroff)। আসন্ন ছবি 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেজ ভাই' (Radhe: Your most wanted bhai)-তে দিশার দাদার ভূমিকায় অভিনয় করছেন জ্যাকি।

  • Share this:

    #মুম্বই: বড়ই বিড়ম্বনায় পড়েছেন অভিনেত্রি দিশা পাটানি (Disha Patani) ও অভিনেতা জ্যাকি শ্রফ (Jackie Shroff)। আসন্ন ছবি 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেজ ভাই' (Radhe: Your most wanted bhai)-তে দিশার দাদার ভূমিকায় অভিনয় করছেন জ্যাকি। কিন্তু বাস্তবে জ্যাকি শ্রফের ছেলে অর্থাৎ অভিনেতা টাইগার শ্রফের (Tiger Shroff) সঙ্গে সম্পর্কে রয়েছেন দিশা। অন্তত বি-টাউনে কান পাতলে এমনই শোনা যায়। আর তাই ছবিতে সেই দিশার দাদার চরিত্রে অভিনয় করতে গিয়েই বিড়ম্বনায় জ্যাকি।

    দিশাও ভেবে পাচ্ছেন না, ছবির সেটে জ্যাকিকে কী সম্বোধন করবেন - স্যর, জ্যাকি আঙ্কল নাকি অন্য কিছু। এই বিষয়ে জ্যাকি বলছেন, "এমনিতে দুটো মানুষ যখন কথা বলেন তখন নাম ধরে বা কিছু সম্বোধন না করলেও চলে। কিন্তু আমার মনে আছে দিশা আমায় স্যর বলেই ডেকেছে বেশ কয়েকবার। আঙ্কল শুনতে অদ্ভুত মনে হয়। যে সম্বোধন করছে তার বাবার ভাইয়ের মতো নিজেকে মনে হয়। সেটা তো সম্ভব নয়! দুজনের পরিবার তো আলাদা।"

    তবে বাস্তবেও দিশা বা টাইগার শ্রফ কেউই নিজেদের সম্পর্কের কথা শেয়ার করেননি। ২০১৯ সালে একবার টাইগার বলেছিলেন, তাঁরা খুব শীঘ্র বিয়ে করতে পারেন অথবা সারা জীবন বন্ধুও হয়েও থাকতে পারেন। অর্থাৎ সম্পর্কের ব্যাপারে খোলসা করে কেউই কিছু বলেননি। একসঙ্গে বেশ কয়েকটি ছবিতেও জুটি হিসেবে দেখা গিয়েছে দুজনকে। দর্শকরা তাঁদের জুটি পছন্দও করেছেন।

    প্রসঙ্গত, রাধে ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বলিউডের ভাইজান সলমন খান। ছবিতে মূল অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে। খলনায়কের চরিত্রে রয়েছেন রণদীপ হুডা। অন্য দিকে, একটি গানের দৃশ্যে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। এবং একটি বিশেষ চরিত্রে থাকছেন জ্যাকি শ্রফ । মোট চল্লিশটি দেশে ও সিনেমাঘরে ১৩ মে ইদের দিন এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও এই ছবিটি দেখা যাবে Zee5-এর পে পার ভিউ প্ল্যাটফর্মে, Zee5-এর ওটিটি প্ল্যাটফর্ম ZeePlex এবং সমস্ত ডিটিএইচ অপারেটরগুলিতে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: